Advertisement
১৯ মে ২০২৪

ডিসেম্বরে কর্মক্ষেত্রে শুভ ফল পাবেন মকর রাশি

মকর রাশিচক্রের দশম রাশি। রাশি অধিপতি শনি অবস্থান করছে নিজ রাশিতে। সহাবস্থান করছে বৃহস্পতি। মীন (তৃতীয়) রাশিতে অবস্থান করছে মঙ্গল। আগামী ২৪ ডিসেম্বর রাশি পরিবর্তন করে নিজ রাশি মেষে গমন করবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৬ ডিসেম্বর ২০২০ ০০:০৪
Share: Save:

মকর রাশিচক্রের দশম রাশি। রাশি অধিপতি শনি অবস্থান করছে নিজ রাশিতে। সহাবস্থান করছে বৃহস্পতি। মীন (তৃতীয়) রাশিতে অবস্থান করছে মঙ্গল। আগামী ২৪ ডিসেম্বর রাশি পরিবর্তন করে নিজ রাশি মেষে গমন করবে। বৃষ (পঞ্চম) রাশিতে অবস্থান করছে রাহু। তুলা (দশম) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি শুক্র। আগামী ১১ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী বৃশ্চিক রাশিতে গমন করবে। বৃশ্চিক (একাদশ) রাশিতে অবস্থান করছে কেতু, রবি এবং বুধ। রবি আগামী ১৫ ডিসেম্বর এবং বুধ আগামী ১৭ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী রাশিতে গমন করবে।

রাশি অধিপতি এবং বৃহস্পতির সহাবস্থানে মকর রাশিতে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কর্মশক্তি এবং উৎসাহ উদ্দীপনার ক্ষেত্রে।

দ্বিতীয় রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ ধনস্থানের ক্ষেত্রে। লোহা, তেল, পরিবহণ, টেলিকম, বিলাসবহুল দ্রব্য, স্থাবর সম্পত্তি ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

চতুর্থ রাশির অধিপতির অবস্থানের ফলে জমি, বাড়ি এবং যানবাহন সংক্রান্ত বিষয়ে শুভ ফল আশা করা যায়। স্থাবর সম্পত্তি সংক্রান্ত বিষয়ে লাভের সম্ভাবনা।

পঞ্চম রাশির অধিপতির দশমে অবস্থান এবং পঞ্চম রাশিতে রাহুর অবস্থান সন্তান সুখের ক্ষেত্রে শুভ হলেও সন্তানের কার্যকলাপ মানসিক অশান্তির কারণ হতে পারে। শুভ পড়াশোনার ক্ষেত্র। শিক্ষাক্ষেত্রে বিভ্রান্তি বা হতাশার সৃষ্টি হলেও তা সাময়িক।

আরও পড়ুন: আগামী ডিসেম্বর মহিলাদের দ্বারা উপকৃত হওয়ারর সম্ভাবনা ধনু রাশির

ষষ্ঠ রাশি অধিপতির অবস্থান অনুযায়ী মধ্যম ফল আশা করা যায় রোগ, শত্রু, ঋণ এবং প্রতিযোগিতার ক্ষেত্রে।

সপ্তম রাশিতে বৃহস্পতি এবং শনির দৃষ্টি মধ্যম ফল দাম্পত্য সুখের ক্ষেত্রে। শুভ প্রেমপ্রীতির ক্ষেত্রে।

নবম রাশির অধিপতির একাদশ বা লাভ রাশিতে অবস্থান। নবম রাশির সঙ্গে রাহু, মঙ্গল, বৃহস্পতির দৃষ্টি সম্পর্কে শুভ ফল আশা করা যায় ভাগ্যক্ষেত্রে।

দশম বা কর্মরাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান দশম রাশির সঙ্গে মঙ্গল এবং শনির দৃষ্টি সম্পর্কে শুভ ফল আশা করা যায় কর্মক্ষেত্রে।

লাভ বা আয় রাশির অধিপতির অবস্থান এবং একাদশ রাশিতে কেতু, রবি এবং বুধের অবস্থান আয়ের সাফল্য নির্দেশ করে। অর্থাৎ আয় বা লাভের ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Capricorn
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE