Advertisement
২৬ এপ্রিল ২০২৪

দাম্পত্য সুখ এবং প্রেমপ্রীতির ক্ষেত্রে তুলা রাশির শুভ মাস নভেম্বর

তুলা, রাশিচক্রের সপ্তম রাশি। রাশি অধিপতি শুক্র অবস্থান করছে কন্যা রাশিতে যা আগামী ১৬ নভেম্বর রাশি পরিবর্তন করে নিজ ক্ষেত্রে অবস্থান করবে। তুলা রাশিতে একত্রে অবস্থান করছে রবি এবং বুধ।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২০ ০০:০৬
Share: Save:

তুলা, রাশিচক্রের সপ্তম রাশি। রাশি অধিপতি শুক্র অবস্থান করছে কন্যা রাশিতে যা আগামী ১৬ নভেম্বর রাশি পরিবর্তন করে নিজ ক্ষেত্রে অবস্থান করবে। তুলা রাশিতে একত্রে অবস্থান করছে রবি এবং বুধ। রবি আগামী ১৬ নভেম্বর এবং বুধ আগামী ২৮ নভেম্বর রাশি পরিবর্তন করবে। বৃশ্চিক (দ্বিতীয়) রাশিতে অবস্থান করছে কেতু। ধনু (তৃতীয়) রাশিতে অবস্থান করছে বৃহস্পতি, আগামী ২০ নভেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী মকর রাশিতে গমন করবে। মকর (চতুর্থ) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি শনি। মীন (ষষ্ঠ) রাশিতে অবস্থান করছে মঙ্গল, আগামী ১৪ নভেম্বর গতি পরিবর্তন করে সম্মুখাভিমুখ গতি প্রাপ্ত হবে। বৃষ (অষ্টম) রাশিতে অবস্থান করছে রাহু।

তুলা রাশিতে রবি এবং বুধের অবস্থান। শনি এবং মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শরীরের পক্ষে খুব শুভ বলা যায় না।

দ্বিতীয় রাশিতে কেতুর অবস্থান ধন স্থানের পক্ষে শুভ। ধনলাভের লালসার সম্ভাবনা। বিলাসবহুল জিনিস, লোহা, সোনা, তেল, প্রসাধন সামগ্রী, মূল্যবান রত্ন, যোগাযোগ, টেলিকম সম্পর্কিত বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

আরও পড়ুন: কন্যা রাশির নভেম্বর মাসে বিপরীত লিঙ্গের বন্ধুর থেকে সুখ প্রাপ্তির সম্ভাবনা

ভাই বোনের সঙ্গে সহযোগিতা বিনিময় এবং শুভ সম্পর্ক থাকবে। চতুর্থ রাশির অধিপতি শনি, কেন্দ্র এবং ত্রিকোণ রাশির অধিপতি যোগ কারক (শুভ) গ্রহ। শনির নিজ ক্ষেত্রে অবস্থান, জমি, বাড়ির ক্ষেত্রে শুভ ফলদায়ক। অর্থাৎ মাতৃসুখ, গৃহ সুখের ক্ষেত্রে শুভ। যানবাহন সুখের ক্ষেত্রে উত্তম। পুরনো গাড়ি কেনার ক্ষেত্রে শুভ আগামী ১৬ নভেম্বরের পর। শুভ সন্তান সুখ এবং শিক্ষার ক্ষেত্রেও। শুভ উচ্চশিক্ষার ক্ষেত্রে।

ষষ্ঠ রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান এবং ষষ্ঠে মঙ্গলের অবস্থান এবং শনির দৃষ্টি থাকায় রোগ, শত্রু, ঋণের সমস্যা বিব্রত করার সম্ভাবনা কম। শুভ প্রতিযোগিতা প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে। শুভ দাম্পত্য সুখ এবং প্রেমপ্রীতির ক্ষেত্রে।

ভাগ্য রাশির অধিপতির শুভ অবস্থান এবং বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক ভাগ্যক্ষেত্রে শুভ ফল লাভের সম্ভাবনা। কর্ম রাশির সঙ্গে যোগ কারক শনির দৃষ্টি সম্পর্কে কর্মক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। আয় রাশির অধিপতি নীচস্থ অবস্থান এবং আয় ক্ষেত্রে বৃহস্পতির দৃষ্টি আয় বা লাভের ক্ষেত্রে বর্তমান সময় মধ্যম ফল প্রাপ্ত হলেও আগামী ১৬ নভেম্বরের পর শুভ ফল আশা করা যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Libra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE