Advertisement
১৯ এপ্রিল ২০২৪

বিলাসিতার কারণে ডিসেম্বরে বৃশ্চিক রাশির ব্যয় বৃদ্ধির সম্ভাবনা

বৃশ্চিক রাশিচক্রের অষ্টম রাশি। রাশি অধিপতি মঙ্গল অবস্থান করছে মীন (পঞ্চম) রাশিতে। আগামী ২৪ ডিসেম্বর নিজ রাশি মেষে গমন করবে। বৃশ্চিক রাশিতে অবস্থান করছে কেতু, রবি এবং বুধ। রবি আগামী ১৫ ডিসেম্বর এবং বুধ আগামী ১৭ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী ধনু রাশিতে গমন করবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২০ ০০:০৬
Share: Save:

বৃশ্চিক রাশিচক্রের অষ্টম রাশি। রাশি অধিপতি মঙ্গল অবস্থান করছে মীন (পঞ্চম) রাশিতে। আগামী ২৪ ডিসেম্বর নিজ রাশি মেষে গমন করবে। বৃশ্চিক রাশিতে অবস্থান করছে কেতু, রবি এবং বুধ। রবি আগামী ১৫ ডিসেম্বর এবং বুধ আগামী ১৭ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী ধনু রাশিতে গমন করবে। মকর (তৃতীয়) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি শনি। সহ অবস্থান করছে বৃহস্পতি। বৃষ (সপ্তম) রাশিতে অবস্থান করছে রাহু। তুলা (দ্বাদশ) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি শুক্র। আগামী ১১ ডিসেম্বর রাশি পরিবর্তন করে পরবর্তী বৃশ্চিক রাশিতে গমন করবে।

রাশি অধিপতির পঞ্চমে অবস্থান, রাশিতে রবি, কেতু এবং বুধের অবস্থানের ফলে কর্মশক্তি, উদ্দীপনা বৃদ্ধি পাবে। অহং বৃদ্ধিরও আশঙ্কা আছে। জেদ নিয়ন্ত্রণ রাখা জরুরী।

দ্বিতীয় রাশির অধিপতির নীচস্ত অবস্থান হলেও উচ্চস্ত শনির সঙ্গে অবস্থান করার ফলে নীচ ভঙ্গ হচ্ছে। মধ্যম ফল আশা করা যায় ধনস্থানের ক্ষেত্রে। স্থাবর সম্পত্তি, চিকিৎসা, শিক্ষা, সোনা, লোহা, তেল ইত্যাদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

চতুর্থ রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ জমি, বাড়ি এবং যানবাহন সুখের ক্ষেত্রে। শুভ মাতৃ সুখের ক্ষেত্রেও।

আরও পড়ুন: কেমন যাবে তুলা রাশির আগামী ডিসেম্বর

পঞ্চম রাশির অধিপতির নীচস্ত অবস্থান হলেও সন্তান সুখের ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। সন্তানের রাগ এবং হঠকারিতা মানসিক উদ্বিগ্নতার কারণ হতে পারে। মধ্যম পড়াশোনার ক্ষেত্র। মধ্যম উচ্চশিক্ষার ক্ষেত্র।

ষষ্ঠ রাশিতে শুক্রের দৃষ্টির ফলে মধ্যম ফল আশা করা যায় রোগ, ঋণ এবং শত্রুর ক্ষেত্রে। মূত্র সংক্রান্ত রোগ থেকে সাবধানতা অবলম্বন জরুরী। বিপরীত লিঙ্গের শত্রু থেকে সাবধান থাকুন। মধ্যম প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে। আগামী ১১ ডিসেম্বরের পর পরিবর্তন এবং ২৪ ডিসেম্বরের পর শুভ।

সপ্তম রাশি অধিপতির দ্বাদশ রাশিতে অবস্থান এবং সপ্তম রাশিতে রাহুর অবস্থানে দাম্পত্য সুখের ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। মধ্যম প্রেম প্রীতির ক্ষেত্রে।

নবম বা ভাগ্য রাশির সঙ্গে শনি এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্কের ফলে ভাগ্য ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়।

দশম বা কর্মরাশির অধিপতির অবস্থান অনুযায়ী মধ্যম ফল আশা করা যায় কর্মক্ষেত্রে।

একাদশ রাশিতে বৃহস্পতির দৃষ্টি শুভ ফল আশা করা যায় আয় বা লাভের ক্ষেত্রে। বিলাস বহুল দ্রব্য বা বিলাসিতার কারণে খরচ বৃদ্ধির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Scorpio
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE