Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Virgo

ফেব্রুয়ারিতে সিদ্ধান্তের ক্ষেত্রে সচেতনতা অবলম্বন জরুরী কন্যা রাশির

কন্যা রাশিচক্রের ষষ্ঠ রাশি। রাশি অধিপতি বুধ অবস্থান করছে কুম্ভ (ষষ্ঠ) রাশিতে। রাশি অধিপতি বুধ ৩০ জানুয়ারি থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত বক্রগতিতে অবস্থান করবে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২১ ০৫:০৭
Share: Save:

কন্যা রাশিচক্রের ষষ্ঠ রাশি। রাশি অধিপতি বুধ অবস্থান করছে কুম্ভ (ষষ্ঠ) রাশিতে। রাশি অধিপতি বুধ ৩০ জানুয়ারি থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত বক্রগতিতে অবস্থান করবে। মাসের প্রথম ৩ দিন কুম্ভ রাশিতে অবস্থানের পর আগামী ৪ ফেব্রুয়ারি ফের মকর রাশিতে এসে বাকি মাস মকর রাশিতেই অবস্থান করবে। বৃশ্চিক (তৃতীয়) রাশিতে অবস্থান করছে কেতু। মকর (পঞ্চম) রাশিতে অবস্থান রাশি অধিপতি শনির। সহাবস্থান করছে বৃহস্পতি, শুক্র এবং রবি। রবি আগামী ১২ ফেব্রুয়ারি পরবর্তী রাশিতে গমন করবে। শুক্র ২১ ফেব্রুয়ারি পরবর্তী রাশিতে গমন করবে। মেষ (অষ্টম) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি মঙ্গল। বৃষ (নবম) রাশিতে অবস্থান করছে রাহু।

রাশিতে রাহু এবং বৃহস্পতির দৃষ্টি। রাশি অধিপতির বক্রগতি এবং সূর্যের খুব কাছে অবস্থানের কারণে শুভ ফল দেওয়ার ক্ষমতা কমবে। সর্বোপরি শারীরিক এবং মানসিক উদ্দীপনায় ঘাটতির সম্ভাবনা রয়েছে। ভুল সিদ্ধান্তের সম্ভাবনা রয়েছে, সচেতনতা অবলম্বন জরুরী।

দ্বিতীয় রাশিতে মঙ্গল এবং শনির দৃষ্টি থাকায় মধ্যম ধনস্থানের ক্ষেত্রে। লোহা, তেল, সোনা, শিক্ষা, যোগাযোগ, টেলিকম ইত্যদি বিষয়ে বিনিয়োগে লাভের সম্ভাবনা। এ ক্ষেত্রেও সিদ্ধান্তের ক্ষেত্রে সচেতনতা অবলম্বন জরুরী।

চতুর্থ রাশির অধিপতির পঞ্চম রাশিতে গমন শুভ হলেও মাসের প্রথম অর্ধে রবির খুব কাছাকাছি থাকার কারণে শুভ ফল বা প্রভাব দানে অক্ষম থাকার কারণে মাসের প্রথম ভাগে মধ্যম ফল প্রাপ্ত হলেও দ্বিতীয় অর্ধে শুভ ফল আশা করা যায় জমি, বাড়ি এবং যানবাহন সুখের ক্ষেত্রে।

পঞ্চম রাশির অধিপতির নিজ ক্ষেত্রে অবস্থান শুভ হলেও মাসের প্রথম অর্ধে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা সন্তান সুখের ক্ষেত্রে। সন্তানের উত্তেজনা এবং মতিগতি মানসিক অশান্তির কারণ হতে পারে।

ষষ্ঠ রাশির অধিপতির শুভ অবস্থান হলেও মাসের প্রথম অর্ধ শত্রু, রোগ, ঋণ প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্র মধ্যম, দ্বিতীয় অর্ধে শুভ।

দাম্পত্য সুখের ক্ষেত্রে মাসের প্রথম ভাগ মধ্যম এবং পরবর্তী ভাগ শুভ। নবম বা ভাগ্য রাশির অধিপতির অবস্থান শুভ হলেও রাশিতে রাহুর অবস্থানে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

আয় বা লাভ রাশির সঙ্গে মঙ্গল, শনি এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক আয় বা লাভের ক্ষেত্রে মধ্যম ফল দান করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virgo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE