Advertisement
২৬ এপ্রিল ২০২৪

অগাধ সম্পত্তির মালিক হতে চান? সদর দরজায় এই জিনিসটা ঝুলিয়ে রাখুন

এ ছাড়া কড়ি লক্ষ্মী দেবীর খুব প্রিয় বস্তুর মধ্যে একটি। যেহেতু আমাদের ধন সম্পত্তির অধিষ্ঠাত্রী দেবী লক্ষ্মী, তাই কড়ি ব্যবহার করলে জীবন থেকে আর্থিক সমস্যা অনেকটা দূরীভূত হয়।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০১৯ ০০:০৫
Share: Save:

মানব জীবনে দারিদ্র এক অভিশাপ। অর্থ কষ্ট থেকে মুক্তি পেতে মানুষ কখনও জ্যোতিষের শরণাপন্ন হন, আবার কখনও নানা টোটকার মাধ্যমে আর্থিক সমস্যার সমাধান করতে চান। হিন্দু শাস্ত্র মতে ধন সম্পদের দেবী হলেন লক্ষ্মী। হিন্দু শাস্ত্রে এ কথাও বলা আছে যে, সমুদ্র মন্থনের সময় সমুদ্রের নীচ থেকে লক্ষ্মীদেবী আবির্ভূত হয়েছিলেন। ঠিক তেমনই কড়িও সমুদ্রের তলদেশ থেকে উত্তোলন হয়। তাই কড়ির মধ্যে অর্থ আকর্ষণ করার ক্ষমতা আছে।

এ ছাড়া কড়ি লক্ষ্মী দেবীর খুব প্রিয় বস্তুর মধ্যে একটি। যেহেতু আমাদের ধন সম্পত্তির অধিষ্ঠাত্রী দেবী লক্ষ্মী, তাই কড়ি ব্যবহার করলে জীবন থেকে আর্থিক সমস্যা অনেকটা দূরীভূত হয়।

আরও পড়ুন: স্বামী-স্ত্রী দুজনে এক সঙ্গে উপবাস করে বুধ গ্রহের পুজো করলে, সংসারে কত প্রকার উন্নতি হয় জানেন?

আর্থিক সমস্যা দূরীভূত হওয়ার সঙ্গে সঙ্গে পারিবারিক সুখ শান্তি অনেকটা ফিরে আসে। জীবনের বহু সমস্যার হাত থেকে রক্ষা পাওয়া যায়। তবে একটা বিষয় খুব ভাল ভাবে মনে রাখতে হবে যে, লক্ষ্মী ভীষণ চঞ্চলা। তাই সঠিক নিয়ম নিষ্ঠা অনুসারে তার পুজো করতে না পরলে তিনি এক বাড়ি ছেড়ে অন্য বাড়ি চলে যান। লক্ষ্মীদেবীকে নিজের বাড়িতে আকৃষ্ট করতে কড়ির ব্যবহার অনবদ্য।

টোটকা করার নিয়ম –

১) শুক্রবার ১১টি কড়ি নিয়ে পুজোর আসনে অর্থাৎ লক্ষ্মীদেবীর সামনে রেখে পুজো করে সেই কড়িগুলো হলুদ বা লাল কাপড়ে বেঁধে সদর দরজার ডান দিকে ঝুলিয়ে দিন। এতে আর্থিক সমস্যা থেকে মুক্তি পাওয়া যায়।

২) ঘরের জানলায় যদি কড়ি ঝুলিয়ে রাখা হয়, তা হলে ঘরের নেগেটিভ শক্তি দূরীভূত হয়ে ঘর পজিটিভ এনার্জিতে ভরে ওঠে।

৩) যে কোনও শুভ কাজে যাওয়ার আগে পকেটে সাতটি কড়ি নিয়ে গেলে সেই কাজ সম্পন্ন হবে এবং সৌভাগ্য সব সময় আপনার সঙ্গে থাকবে।

৪) মানিব্যাগে কড়ি রাখলে মানিব্যাগ সবসময় অর্থে পূর্ণ থাকবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rich Vastu Shastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE