Advertisement
১১ মে ২০২৪

নামের আদ্যক্ষর অনুযায়ী শুভ রং ও প্রতিকার

‘পি’ আদ্যক্ষর যুক্ত ব্যক্তিদের জীবনের সততা ও স্পষ্টবাদিতার জন্য প্রচুর শত্রুতার সৃষ্টি হয় ঠিকই, তবুও নিজস্ব পথ থেকে সরে আসে না। নিজের মনের ব্যাথা লুকিয়ে রাখতে জানে।

পার্থ প্রতিম আচার্য্য
শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৮ ০০:৩২
Share: Save:

নামের আদ্যক্ষর ‘p’ হলেঃ
‘পি’ আদ্যক্ষর যুক্ত ব্যক্তিদের জীবনে হলুদ ও ধূসর রং বিশেষ ভাবে প্রভাবিত করে। এরা প্রচন্ড একাগ্রচিত্তের মানুষ। নিজের সাংগঠনিক দক্ষতাকে কাজে লাগিয়ে বড় কোনও কাজ নিজের কাঁধে তুলে নিতে পারে। আবার কখনো কখনো সেই দক্ষতাকে কাজে লাগিয়ে একই কাজের ভার সহজে অন্য কারো উপর চাপিয়ে দিতেও পারে। নিজের দক্ষতাকে কাজে লাগিয়ে জীবনে ভিত গড়তে সক্ষম হয়। কোনও কাজ শুধুমাত্র করতে হবে বলেই করা, এমন মনোভাব কখনো পোষণ করে না। লোক দেখানো কাজ করা স্বভাববিরুদ্ধ। এরা একাধারে পরিশ্রমী, অধ্যবসায়ী এবং একরোখা টাইপের। যে কাজ ধরে তা শেষ না করে ছাড়ে না। কোনরকম ক্লান্তি অবসাদ যেন নেই। এদের জীবনের সততা ও স্পষ্টবাদিতার জন্য প্রচুর শত্রুতার সৃষ্টি হয় ঠিকই, তবুও নিজস্ব পথ থেকে সরে আসে না। নিজের মনের ব্যাথা লুকিয়ে রাখতে জানে। এমনকি নিজে নিজে সান্তনার প্রলেপ দিয়ে সেই ক্ষতকে ঢাকার চেষ্টা করে। ইচ্ছাশক্তি প্রবল হওয়ায় বাইরের কোনও কাজে সফল হয়। দক্ষতার জন্য সন্মানিতও হয়ে থাকে। দান-ধ্যান করাটা স্বভাব নয়, পেশা হয়ে পড়ে। মনে করে দান ধ্যানে খুব নামডাক হয়ে যেতে পারে।
প্রতিকারঃ
অশুভ প্রভাব দূর করার জন্য হলুদ ও ধূসর রং ভাল কাজ করবে। এছাড়াও যে কোনও ঝলমলে রং ব্যবহার করলে সব রকম অশুভ প্রভাব দূর হবে। মানসিকভাবে অনেক উদার হয়ে উঠবে। দান ধ্যান করার ইচ্ছে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology letter P happy colour and remedies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE