Advertisement
২৫ এপ্রিল ২০২৪

নামের আদ্যক্ষর অনুযায়ী শুভ রং ও প্রতিকার

‘কিউ’ আদ্যক্ষর যুক্ত নামের ব্যক্তিদের জীবনকে ঘন লাল, খয়েরি রং বেশি প্রভাবিত করে। এদের জীবনের বেশির ভাগ ক্ষেত্রেই কঠোর এবং দীর্ঘকালীন জীবন সংগ্রাম করতে হয় যা বেঁচে থাকার এবং সমাজের বুকে মাথা তুলে দাঁড়াবার পাথেয় হিসাবে গণ্য হবে।

পার্থ প্রতিম আচার্য্য
শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০১৮ ০০:০৩
Share: Save:

নামের আদ্যক্ষর ‘Q’ হলেঃ

‘কিউ’ আদ্যক্ষর যুক্ত নামের ব্যক্তিদের জীবনকে ঘন লাল, খয়েরি রং বেশি প্রভাবিত করে। এদের জীবনের বেশির ভাগ ক্ষেত্রেই কঠোর এবং দীর্ঘকালীন জীবন সংগ্রাম করতে হয় যা বেঁচে থাকার এবং সমাজের বুকে মাথা তুলে দাঁড়াবার পাথেয় হিসাবে গণ্য হবে। নীতি আদর্শকে বেছে নিয়ে জীবনের লক্ষ্যে পৌছে যায় কেউ কেউ। আবার ব্যর্থও হয় কেউ কেউ। তবে যারা ব্যর্থ হয় তারা সংগ্রামের আবর্তেই আচ্ছন্ন থাকে। নিত্য পরিশ্রম অভ্যাসে পরিণত হয়ে যায়। তখন মনে করে এই ভাবে চলাটাই যেন জীবনের চরম সত্য বা মূল মন্ত্র। সেই কারণেই তারা জীবনের অবর্ণনীয় দুর্দশাকেও গলার মালা করে নিতে কুন্ঠিত হয় না। সংকীর্ণতাই এদের জীবনের সবচেয়ে বড় বাধা। এরা পরিশ্রম করতে জানে ঠিকই, কিন্তু ফল ভোগ করতে পারে না। তাই হয়তো শ্রমিক হিসাবেই থেকে যায়। মালিক হওয়ার সম্ভাবনা এদের খুবই কম।
প্রতিকারঃ
অশুভ প্রভাব দুর করার জন্য লাল, খয়েরি, সোনালি রং ভাল। গোলাপি হলুদ রঙের ব্যবহারও জীবনের অনেকটা অশুভ প্রভাব বিনষ্ট করবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology Q happy color
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE