Advertisement
২৬ এপ্রিল ২০২৪

আপনার নামের আদ্যক্ষর অনুযায়ী শুভ রং ও প্রতিকার

এদের প্রায় সিংহভাগই সাফল্যের চরম শিখরে আরোহণ করে। অতিরিক্ত মাত্রায় অস্থির ও অনুভূতিশীল মানুষ হওয়ায় কারও কর্তৃত্ব সহ্য করতে পারে না। স

পার্থ প্রতিম আচার্য্য
শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০১৮ ০০:৩১
Share: Save:

আপনার নামের আদ্যক্ষর অনুযায়ী শুভ রং ও প্রতিকার জেনে নিনঃ-
নামের আদ্যক্ষর ‘আর’ হলে জাতক-জাতিকাদের জীবনে সবুজ, ক্রিম, লাল প্রভৃতি রঙের ব্যবহার অশুভ প্রভাব দুর হবে। এদের জীবনে অনেক গুণের প্রতিভা লক্ষ্য করা যায়। জীবনে চলার পথে যে কাজেই নিমগ্ন থাকুক না কেন, পরিবেশ পরিস্থিতি সেই কাজেই সাফল্য লাভ করাবে। মনে হবে কোন না কোন ভাবে সৃষ্টিকর্তার আশীর্বাদ ধন্য মানুষ। মনে হতে পারে জাতক-জাতিকার জীবনে বিফলতা নেই বললেই চলে। জীবনের প্রথম দিকে আর্থিক ব্যাপারটা অনেকটা অনিশ্চিত থাকলেও পরবর্তীকালে একবার স্থিতি এলে আর পিছন ফিরে তাকাতে হয় না। এদের প্রায় সিংহভাগই সাফল্যের চরম শিখরে আরোহণ করে। অতিরিক্ত মাত্রায় অস্থির ও অনুভূতিশীল মানুষ হওয়ায় কারও কর্তৃত্ব সহ্য করতে পারে না। সমাজে নিজের সম্পর্ক নিয়ে বিরূপ সমালোচনা সহ্য করতে পারে না। আবার নিজের বিরুদ্ধাচরণ করে পরে কেউ ক্ষমা চাইলেও তাকে ক্ষমার চোখে দেখে না। অবশ্য প্রশংসাধন্য হতে পারলে এদের কাজের গতি প্রকৃতি দশগুণ বৃদ্ধি পায়। এদের কল্পনাশক্তি প্রখর আর হৃদয়টা রোমান্টিকতার পরিপূর্ণ। দাম্পত্য ও পারিবারিক জীবনে কদাচিৎ সুখী হতে দেখা যায়। অল্প বয়সে বিয়ে হলে জীবনে দুর্বিষহ যন্ত্রণা ভোগ করতে হয়। আত্মনিয়ন্ত্রণ না হারালে এবং নিজের জায়গা থেকে লড়াই করে গেলে অবশ্যই প্রতিষ্ঠা পাবে।
প্রতিকারঃ
অশুভ প্রভাব দূর করার জন্য সবুজ, ক্রিম, লাল রং ব্যবহার করলে ভাল ফল পাওয়া যাবে। একই সাথে গাঢ় নীল রঙের ব্যবহারও শুভ। এর ফলে নিজের উপর আত্মনিয়ন্ত্রণ বৃদ্ধি পাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology R happy colour
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE