Advertisement
০৭ মে ২০২৪

রাশি অনুযায়ী শরীর‌-‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌স্বাস্থ্যের জন্য রুদ্রাক্ষ ধারণ করুন

শরীর-স্বাস্থ্য কেমন যাবে, তা নিয়ে আমরা সকলেই কম-বেশি চিন্তিত থাকি। আমাদের প্রত্যেকের ব্যক্তিগত জন্মছকে গ্রহদের অবস্থানের ভিত্তিতে সমস্যা কম-বেশি হতে পারে। শরীর-স্বাস্থ্য নিয়ে সমস্যা যেমন আছে, তেমনই জ্যোতিষ শাস্ত্রমতে সমস্যা সমাধানের উপায়ও আছে। তবে জেনে রাখা উচিত যে, শরীর-স্বাস্থ্যের ক্ষেত্রে চিকিৎসা শাস্ত্রের ভূমিকা সবচেয়ে বেশি, তারপর জ্যোতিষ শাস্ত্রের স্থান।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২০ ০০:০৫
Share: Save:

শরীর-স্বাস্থ্য কেমন যাবে, তা নিয়ে আমরা সকলেই কম-বেশি চিন্তিত থাকি। আমাদের প্রত্যেকের ব্যক্তিগত জন্মছকে গ্রহদের অবস্থানের ভিত্তিতে সমস্যা কম-বেশি হতে পারে। শরীর-স্বাস্থ্য নিয়ে সমস্যা যেমন আছে, তেমনই জ্যোতিষ শাস্ত্রমতে সমস্যা সমাধানের উপায়ও আছে। তবে জেনে রাখা উচিত যে, শরীর-স্বাস্থ্যের ক্ষেত্রে চিকিৎসা শাস্ত্রের ভূমিকা সবচেয়ে বেশি, তারপর জ্যোতিষ শাস্ত্রের স্থান। এ ক্ষেত্রে জ্যোতিষ প্রতিকার নিশ্চয়ই কাজ করবে, কিন্তু তার সঙ্গে অবশ্যই উপযুক্ত চিকিৎসার ব্যবস্থা করতে হবে।

আসুন জেনে নেওয়া যাক রাশি অনুযায়ী গ্রহদের অবস্থানের ভিত্তিতে যদি শরীর-স্বাস্থ্যের অবনতি বা কোনও প্রকার সমস্যা দেখা দেয়, তখন আপনার রাশি অনুসারে কতমুখী রুদ্রাক্ষ ধারণ করা উচিত হবে—

মেষ রাশি:

মেষ রাশির জাতকেরা শরীর-স্বাস্থ্যের জন্য অবশ্যই জাগ্রত করা তিনমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

বৃষ রাশি:

বৃষ রাশির জাতকেরা শরীর-স্বাস্থ্যের জন্য অবশ্যই জাগ্রত করা ছ’মুখী রুদ্রাক্ষ ধারণ করুন। পরিস্থিতি জটিল হলে অবশ্যই জাগ্রত করা তেরোমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

মিথুন রাশি:

মিথুন রাশির জাতকেরা শরীর-স্বাস্থ্যের জন্য অবশ্যই জাগ্রত করা চারমুখী রুদ্রাক্ষ এবং গণেশ রুদ্রাক্ষ একসঙ্গে ধারণ করুন।

কর্কট রাশি:

কর্কট রাশির জাতকেরা শরীর-স্বাস্থ্যের জন্য অবশ্যই জাগ্রত করা দু’মুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

সিংহ রাশি:

সিংহ রাশির জাতকেরা শরীর-স্বাস্থ্যের জন্য অবশ্যই জাগ্রত করা একমুখী রুদ্রাক্ষ ধারণ করুন। পরিস্থিতি জটিল হলে অবশ্যই জাগ্রত করা বারোমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

কন্যা রাশি:

কন্যা রাশির জাতকেরা শরীর-স্বাস্থ্যের জন্য অবশ্যই জাগ্রত করা চারমুখী রুদ্রাক্ষ এবং গণেশ রুদ্রাক্ষ একসঙ্গে ধারণ করুন।

আরও পড়ুন: ২০২০ সালে কর্ম ভাগ্য কেমন থাকবে এবং কোন রাশির কর্ম নিয়ে থাকবে সংশয়

তুলা রাশি:

তুলা রাশির জাতকেরা শরীর-স্বাস্থ্যের জন্য অবশ্যই জাগ্রত করা ছ’মুখী রুদ্রাক্ষ ধারণ করুন। তবে পরিস্থিতি জটিল হলে অবশ্যই জাগ্রত করা তেরোমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকেরা শরীর-স্বাস্থ্যের জন্য অবশ্যই জাগ্রত করা তিনমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

ধনু রাশি:

ধনু রাশির জাতকদের শরীর-স্বাস্থ্যের জন্য অবশ্যই জাগ্রত করা পাঁচমুখী রুদ্রাক্ষ ধারণ করতে হবে। তবে পরিস্থিতি বেশি খারাপ হলে অবশ্যই জাগ্রত করা দশমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

মকর রাশি:

মকর রাশির জাতকেরা শরীর-স্বাস্থ্যের জন্য অবশ্যই জাগ্রত করা সাতমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

কুম্ভ রাশি:

কুম্ভ রাশির জাতকদের শরীর-স্বাস্থ্যের জন্য অবশ্যই জাগ্রত করা সাতমুখী রুদ্রাক্ষ ধারণ করতে হবে।

মীন রাশি:

মীন রাশির জাতকেরা শরীর-স্বাস্থ্যের জন্য অবশ্যই জাগ্রত করা পাঁচমুখী রুদ্রাক্ষ ধারণ করুন। তবে পরিস্থিতি বেশি খারাপ হলে অবশ্যই জাগ্রত করা দশমুখী রুদ্রাক্ষ ধারণ করুন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rudraksh Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE