Advertisement
২৩ এপ্রিল ২০২৪

২০২০ সালে কোন কোন জন্মমাসের জাতক-জাতিকারা বড়লোক হওয়ার স্বপ্ন দেখতে পারেন

অর্থনৈতিক উন্নতি, সঞ্চয় বৃদ্ধি বা বড়লোক হওয়ার স্বপ্ন প্রায় সবাই দেখেন। জীবনে চলার পথে যেটুকু প্রয়োজন, সেটুকু অর্থ থাকা অত্যন্ত জরুরী। ভাল থাকার জন্য অর্থ সঞ্চয় করা একেবারেই খারাপ নয়। এর জন্যই মানুষের সারাদিনের লড়াই। ২০১৯ সাল পুরনো বছর কিছু মানুষের ভাল আবার কিছু মানুষের খারাপ কেটেছে। ২০২০ সাল অনেকের জন্য বেশ ভাল খবর নিয়ে এসেছে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২০ ০০:০৭
Share: Save:

অর্থনৈতিক উন্নতি, সঞ্চয় বৃদ্ধি বা বড়লোক হওয়ার স্বপ্ন প্রায় সবাই দেখেন। জীবনে চলার পথে যেটুকু প্রয়োজন, সেটুকু অর্থ থাকা অত্যন্ত জরুরী। ভাল থাকার জন্য অর্থ সঞ্চয় করা একেবারেই খারাপ নয়। এর জন্যই মানুষের সারাদিনের লড়াই। ২০১৯ সাল পুরনো বছর কিছু মানুষের ভাল আবার কিছু মানুষের খারাপ কেটেছে। ২০২০ সাল অনেকের জন্য বেশ ভাল খবর নিয়ে এসেছে। ইংরাজি ১২টি মাসের মধ্যে এমন কয়েকটি মাস রয়েছে, ২০২০ সালে যাঁদের এই মাসগুলোতে জন্ম, তাঁরা ভীষণ ভাবে উন্নতি করতে পারবেন বা তাঁরা বড়লোক হওয়ার আশা রাখতে পারেন।

দেখে নেওয়া যাক মাসগুলো কী কী—

১) জানুয়ারি: যাঁরা জানুয়ারি মাসে জন্মগ্রহণ করেছেন, তাঁদের জন্য নতুন বছরটা খুব শুভ। এঁদের আর্থিক স্বচ্ছলতা বৃদ্ধি পাবে এবং হঠাৎ করে আর্থিক উন্নতি হবে।

২) মার্চ: যাঁদের মার্চ মাসে জন্ম, তাঁরাও এ বছর প্রচুর পরিমাণে অর্থের মুখ দেখতে পাবেন। এঁদের বড়লোক হওয়ার স্বপ্ন পূর্ণ হতে চলেছে এ বছর।

আরও পড়ুন: কোন সাতটি রাশির মানুষের প্রেমে পড়লেই ভাগ্য খুলে যাবে জেনে নিন

৩) জুলাই: জুলাই মাসে জন্ম জাতকরা ২০২০ সালে নিজেদের অর্থে ভরিয়ে রাখার স্বপ্ন দেখতে পারেন। পুরনো বছরের তুলনায় এ বছর আর্থিক উন্নতি হবেই।

৪) নভেম্বর: নভেম্বর মাসে যাঁদের জন্ম, তাঁরাও আর্থিক উন্নতি করতে সক্ষম হবেন এ বছর।

৫) ডিসেম্বর: যাঁরা ডিসেম্বর মাসে জন্মগ্রহণ করেছেন, তাঁরাও আর্থিক বৃদ্ধি দেখতে পাবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Month
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE