Advertisement
০২ মে ২০২৪

বাড়িতে এই ঘটনাগুলো ঘটলে বুঝবেন আপনার খারাপ সময় আসতে চলেছে

আমরা অনেক সময় আমাদের দৈনন্দিন জীবনে ঘটে যাওয়া অনেক ঘটনাকেই তেমন গুরুত্ব দিই না। কিন্তু জানেন কি আমাদের দৈনন্দিন জীবনে চলার পথে ছোটখাটো কিছু ঘটনা আমাদের প্রচুর অমঙ্গল সাধন করতে পারে।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৪ জুন ২০১৯ ০০:০০
Share: Save:

আমরা অনেক সময় আমাদের দৈনন্দিন জীবনে ঘটে যাওয়া অনেক ঘটনাকেই তেমন গুরুত্ব দিই না। কিন্তু জানেন কি আমাদের দৈনন্দিন জীবনে চলার পথে ছোটখাটো কিছু ঘটনা আমাদের প্রচুর অমঙ্গল সাধন করতে পারে। যে ঘটনাগুলো হয়তো খুবই স্বাভাবিক, কিন্তু বাস্তুশাস্ত্র মতে সেই বিষয়গুলোর ওপর বিশেষ নজর দেওয়া হয়েছে। বাস্তুশাস্ত্র মতে কিছু ঘটনা যেমন খুবই মঙ্গলজনক ঠিক সেরকমই কিছু ঘটনা মাঙ্গলিক নয়।

দেখে নেওয়া যাক ঘরের ভেতর কোন ঘটনাগুলো অমঙ্গলজনক:

• হাত থেকে খাবার পড়ে যাওয়া: খাবার খেতে খেতে তা হঠাৎ হাত থেকে পড়ে যাওয়া খুব খারাপ লক্ষণ বলে মনে করা হয়। কারণ খাবার হল দেবী অন্নপূর্ণার অপর এক রূপ। তাই যদি খাবার হাত থেকে পড়ে যায়, এতে দেবী অন্নপূর্ণা কুপিত হয় এবং সংসারে অমঙ্গল দেখা দেয়।

• ঘরে বাদুরের প্রবেশ: ঘরে হঠাৎ করে বাদুরের প্রবেশ খুব অশুভ বলে মানা হয়। এদের বাড়িতে প্রবেশ করা মানে জানতে হবে, বিপদ আসন্ন।

• মাকড়সার জাল: ঘরের ভেতর মাকড়সার জাল হওয়াও খুব একটা ভাল লক্ষণ বলে মনে করা হয় না। কারণ মাকড়সার জাল বাড়িতে অনেক বাধা বিপত্তি নিয়ে আসে। তাই মাকড়সার জাল ঘরে দেখলেই সঙ্গে সঙ্গে তা পরিষ্কার করুন।

• ভাঙা আয়না: প্রতি দিনের ব্যবহার করা আয়না যদি ভেঙে যায়, তা হলে জানতে হবে আপনার জীবনে খারাপ কিছু ঘটতে চলেছে। ব্যবহার করা আয়না যদি ভেঙে যায়, তা হলে তা যত দ্রুত সম্ভব ফেলে দিন। ভাঙা আয়নায় কোনও ভাবেই মুখ দেখা উচিত নয়।

আরও পড়ুন: কাউকে ধার দিয়ে টাকা ফেরত পাচ্ছেন না? রইল এই অব্যর্থ উপায়

• পাখি বাসা বাধা: অনেক সময় দেখা যায় ঘরের মধ্যে বাইরে থেকে পাখি এসে বাসা বাঁধছে। এই লক্ষণটি একদম ভাল নয়। এই রকম ঘটনা বাড়ির জন্য খুবই অমঙ্গলজনক।

• দুধ উতলে পড়া: দুধ গরম করার সময় বেখেয়ালে তা অনেক সময় উতলে পড়ে। এটি অতি সাধারণ ঘটনা হলেও জানবেন, সারা দিনে কোনও বাজে কিছু ঘটার ইঙ্গিত রয়েছে এর মধ্যে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bad time Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE