Advertisement
১৯ এপ্রিল ২০২৪

আপনি আশাহত? এই টোটকা মেনে চলুন, উপকার পাবেন

মনের বিশ্বাস ও ভক্তি নিয়ে টোটকাগুলো অনুসরণ করলে উপকার পাওয়া যায়।

পার্থপ্রতিম আচার্য
শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০১৯ ০০:০০
Share: Save:

প্রতিটি মানুষই কিছু আশা ও বাসনা নিয়েই পৃথিবীতে থাকেন। সব সময় সকলের আশা যে পূরণ হয় এমন কোনও কথা নেই। যারা আশাহত হন, তাদের জন্য কয়েকটি টোটকা দেওয়া হল। মনের বিশ্বাস ও ভক্তি নিয়ে টোটকাগুলো অনুসরণ করলে উপকার পাওয়া যায়।

এখন টোটকাগুলি দেখে নেওয়া যাক-

১। নৃসিংহ যন্ত্রম্ অথবা কবচ ধারণ করলে ভূত, প্রেত, পিশাচ প্রভৃতির হাত থেকে রক্ষা পাওয়া যায়।

২। যে সব মায়েদের গর্ভপাত হয়ে যাওয়ার ঘটনা ঘটে থাকে, তাদের ক্ষেত্রে চিকিৎসার পাশাপাশি নৃসিংহ কবচ বা যন্ত্রম্ গর্ভাবস্থায় ধারণ করলে বিশেষ উপকার পাওয়া যায়।

৩। কোনও ব্যক্তি তার জীবনে কোনও আসন্ন বিপদ বুঝতে পারলে তার জীবনের অবশ্যম্ভাবী বিপদকে বিনাশ করতে প্রত্যহ সকাল-সন্ধে নৃসিংহদেবের মূর্তি কল্পনা করে ধ্যান করলে এবং সেই সঙ্গে ভগবানের উদ্দেশে ‘হতোনৃসিংহপরতো নৃসিংহযত যামি ততো নৃসিংহ। হৃদয়ে নৃসিংহবার্হিনৃসিংহমাদিন শরন প্রপদ্মে’। এই মন্ত্রটি কমপক্ষে ১০৮ বার জপ করলে অবশ্যই উপকার পাবেন।

আরও পড়ুন: বাড়িতে বিড়াল পোষা বা জোড়া শালিক দেখা কি ভাল? কী বলছে জ্যোতিষ

৪। কোনও গুরুত্বপূর্ণ কাজে বাড়ি থেকে বেরিয়ে যাওয়ার সময় নৃসিংহদেবের মূর্তি কল্পনা করে তার নাম তিনবার উচ্চারণ করে তিনবার হাততালি দিয়ে নির্ভয়ে বেরিয়ে যান। ভগবানের কৃপায় কাজটি অবশ্যই সফল হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hopelessness Rashi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE