Advertisement
২৬ এপ্রিল ২০২৪

দেহের গঠন দেখে প্রেমিকা চিনুন

মুখ যদি গোলাকার হয় তাহলে এরা ঝগড়া করার চেয়ে বন্ধুত্ব করতে বেশি পছন্দ করে । এদেরকে বোকা বানিয়ে কাজ হাসিল করা খুব সহজ। যাদের শরীরের হালকা গড়ন হয় , তাদের অনুভূতির দিক খুব প্রবল হয় । বুদ্ধি বা কথার দ্বারা কাজ উদ্ধার করার দিকে এদের প্রবণতা বেশি । অন্যের চেয়ে বেশি যোগ্য সেই ব্যাপারটা বেশি বোঝাতে চায়।

শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০১৮ ০০:০২
Share: Save:

১। মুখশ্রী যদি একটু চৌকো ধরনের হয় তাহলে তার মধ্যে অসম্ভব বাস্তববুদ্ধি এবং দৃঢ়চেতা ভাব থাকে ।
২। যদি কারওর মাথা লম্বা হয় সে অতিরিক্ত বুদ্ধিমান হয় । এদের বোকা বানানো যাবেনা । দেখে যতটা বুদ্ধিমান মনে হয় তার চেয়েও অধিক বুদ্ধিমান হয় ।
৩। হালকা গড়ন সেই সঙ্গে খাটো চেহারা ( বেঁটে ) – এদের পলায়ন প্রবৃত্তি থাকে । সমস্যা থাকলেই সরে যাবে । বন্ধুত্বতেও পিছিয়ে যাবে ।
৪। মুখ যদি গোলাকার হয় তাহলে এরা ঝগড়া করার চেয়ে বন্ধুত্ব করতে বেশি পছন্দ করে । এদেরকে বোকা বানিয়ে কাজ হাসিল করা খুব সহজ।
৫। যদি শরীরের গড়ন মোটাসোটা হয় তাহলে মেজাজটা খুব শান্ত প্রকৃতির হয় । নিজের সম্পর্কে বেশি খুঁতখুঁতে হয় না । দু মিনিটেই মানুষের সঙ্গে ভাব জমিয়ে নেয় । রসিকতা করে হেসে খেলে জীবন কাটিয়ে দেয় ।
৬। শক্ত সমর্থ অথচ খাটো চেহারা (বেঁটে ) এরা কিন্তু প্রকৃত পক্ষে যোদ্ধা । সব সময় খেয়াল রাখে এদের স্বামীত্ব ও অধিকার কেউ খর্ব করল কিনা । যদি আঁতে ঘা লাগে আর রক্ষে নেই । সংগ্রামেও এরা এগিয়ে যাবে ।
৭। কারওর মুখ যদি লম্বাটে হয় সে তত আমুদে হয় না , সব ব্যাপারে খুঁতখুঁতে আর খারাপটাই আগে ভাবে ।
৮। যাদের শরীরের হালকা গড়ন হয় , তাদের অনুভূতির দিক খুব প্রবল হয় । বুদ্ধি বা কথার দ্বারা কাজ উদ্ধার করার দিকে এদের প্রবণতা বেশি । অন্যের চেয়ে বেশি যোগ্য সেই ব্যাপারটা বেশি বোঝাতে চায়।
৯। বেঁটে বা ছোট মাথা যাদের হয় তারা আগে পরে বেশি না ভেবে বর্তমান নিয়ে বশি মাথা ঘামায় ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrology know your lover
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE