Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Astrological Tips

অর্থকষ্টে ভুগছেন? শুক্রবার কোন কোন টোটকা করলে অর্থকষ্ট দূর হয়? কী বলছে জ্যোতিষশাস্ত্র?

অনেকেই দীর্ঘ দিন ধরে আর্থিক অনটনে ভোগেন। জ্যোতিষ মতে শুক্রবারে যদি বিশেষ কিছু টোটকা করা যায়, তা হলে আর্থিক দিক থেকে উন্নতি হবে।

image of money

শুক্রবারের বিশেষ টোটকায় দূর হবে আর্থিক কষ্ট। প্রতীকী ছবি।

শ্রীমতি অপালা
কলকাতা শেষ আপডেট: ২০ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:০৯
Share: Save:

আর্থিক অবস্থা সব সময়ে সকলের সমান থাকে না। জীবনে কখনও কারও আর্থিক অবস্থা খুব ভাল হয়, আবার কখনও আর্থিক অবস্থা এতটাই খারাপ হয়ে যায় যে, মানুষ তখন কি করবে ভেবেই পায় না। অনেক সময়ে দেখা যায় সেই অভাব অনটন দীর্ঘ দিন ধরে যেন পিছু ছাড়তেই চায় না। এই অবস্থা থেকে বেরিয়ে আসার জন্য জ্যোতিষশাস্ত্রে নানা উপায়ের কথা বলা আছে। বিশেষ করে শুক্রবার কয়েকটি টোটকা করতে পারলে আর্থিক দিকে খুবই উপকার পাওয়া যাবে।

কোন কোন টোটকাগুলি করবেন?

১) শুক্রবার রাতে একটা গোলাপি বা লাল রঙের কাপড়ের উপর অষ্টলক্ষ্মীর ছবি এবং শ্রীযন্ত্রমের ছবি স্থাপন করুন। এবং নিয়মিত এর পুজো করুন। এতে আর্থিক উন্নতি হবে, এ ছাড়া যদি চাকরি বা ব্যবসায় কোনও প্রকার সমস্যা থাকে, তা দূর হয়ে যাবে।

২) শুক্রবার রাতে কাউকে না জানিয়ে চুপিচুপি একটি অষ্টলক্ষ্মীর মূর্তি স্থাপন করুন, সেই মূর্তিতে লাল রঙের মালা অর্পণ করুন। তার পর সেই মূর্তির সামনে ধূপ ও প্রদীপ জ্বালিয়ে পুজো করুন।

৩) আর্থিক কষ্ট দূর করতে অষ্টলক্ষ্মীর মূর্তিতে শুক্রবার রাতে যে কোনও আট ধরনের সুগন্ধির ছিটে দিন। এর ফলে জীবন সুখ শান্তিতে ভরে উঠবে।

৪) শুক্রবার রাতে মা লক্ষ্মী দেবীর সঙ্গে নারায়ণের পুজো করুন। জ্যোতিষে এটি অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

৫) অষ্টলক্ষ্মীর মূর্তি এবং সঙ্গে নারায়ণের মূর্তিতে একসঙ্গে দক্ষিণাবর্ত শঙ্খের মধ্যে জল নিয়ে তা অর্পণ করুন। এবং সেই জল দিয়ে স্নান করান। এর ফলে প্রচুর আর্থিক উন্নতি হতে পারে।

৬) শুক্রবার রাতে একটা লাল গোলাপ অষ্টলক্ষ্মীর সামনে অর্পণ করুন। এতে আর্থিক দিকে সব বাধা কেটে যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological Tips money
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE