Advertisement
০২ মে ২০২৪
Astrological Tips

কোন রাশির জাতকরা ভোজনরসিক? খাবার সামনে এলেই ঝাঁপিয়ে পড়েন কারা? জ্যোতিষশাস্ত্র কী বলে?

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, অনেকে আছেন, যাঁদের সামনে খাবার এলে এক নিমেষে শেষ করে ফেলেন। ১২টা রাশির মধ্যে এমন কয়েকটি রাশির মানুষ রয়েছেন, যাঁরা অতিরিক্ত ভোজনরসিক হন।

Zodiacs that are more foodie than others

জানেন কী জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কোন কোন রাশির মানুষরা অতিরিক্ত ভোজন রসিক হন? ছবি: সংগৃহীত।

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ১৮ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩০
Share: Save:

খেতে ভালবাসেন না, এ রকম মানুষ খুঁজলে হয়তো কয়েকটাই পাওয়া যাবে। খাওয়া নিয়ে নিজের নিজের একটা পছন্দ থাকে। অনেকে আছেন যাঁরা মিষ্টি খাবার খেতে পছন্দ করেন, আবার কেউ কেউ পছন্দ করেন ঝাল খাবার খেতে, কেউ নোনতা। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, অনেকে আছেন, যাঁদের সামনে খাবার এলে এক নিমেষে শেষ করে ফেলেন। খাবার ছাড়া অন্য কোনও কিছু হয়তো তাঁরা ভাবতেই পারেন না। আমাদের ১২টা রাশির মধ্যে এমন কয়েকটি রাশির মানুষ রয়েছেন, যাঁরা অতিরিক্ত ভোজনরসিক হন।

দেখে নেব কোন কোন রাশির মানুষরা অতিরিক্ত ভোজন রসিক হন—

বৃষ

বৃষ রাশির মানুষরা অন্যের জন্য প্রচুর আত্মত্যাগ করতে পারেন এবং এতে এঁরা খুবই আনন্দ পায়। তবে যখনই খাবারের বিষয় আসে, তখন এঁরা একটু অসহায় হয়ে পড়েন। ষোলপদে খাবার খেতে এঁরা খুবই ভালবাসেন। খুব দ্রুত খাবার শেষ করতে পারেন এই রাশির মানুষরা।

মিথুন

খাবারের প্রতি আসক্তি এই রাশির নতুন নয়। ভাল ভাল খাবার খাওয়া এঁদের কাছে প্রথম স্বপ্ন। খাবার সামনে এলে এঁদের চোখমুখে একটি আলাদা চমক লক্ষ্য করা যায়।

সিংহ

সাধারণত সিংহ রাশির খিদে একটু বেশি হয়। তাই খাবার সামনে এলে এক মুহূর্তে সবটা শেষ করে ফেলেন এই রাশির জাতকরা। অন্যদের হয়তো তখন খাবারের প্রথম অংশও শেষ হয় না। তবে খাবার নষ্ট করা এঁরা একেবারেই পছন্দ করেন না।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির মানুষরা খাবারের গন্ধ শুঁকেই সেখানে পৌঁছে যান। খাবার শেষ করায় এঁরা প্রায় প্রথম স্থানে রয়েছে, খাবার প্লেটে ফেলে রাখা এঁরা পছন্দ করেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Astrological Tips Foodie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE