Advertisement
১৭ জুন ২০২৪
Astrological Tips

কালোজিরে দিয়ে এই টোটকা করলেই হবে সব দিক থেকে উন্নতি, বলছে জ্যোতিষশাস্ত্র

কালোজিরে দিয়ে কয়েকটি টোটকা রয়েছে, যা করতে পারলে জীবনে বাস্তুদোষ থেকে শুরু করে আর্থিক সমস্যা, সবের সমাধান হবে খুব দ্রুত।

কালোজিরে দিয়ে করা কিছু জ্যোতিষ টোটকা আমাদের জীবনের নানা সমস্যার সমাধান করে দিতে পারে।

কালোজিরে দিয়ে করা কিছু জ্যোতিষ টোটকা আমাদের জীবনের নানা সমস্যার সমাধান করে দিতে পারে। ছবি: সংগৃহীত

শ্রীমতী অপালা
কলকাতা শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২২ ১১:৪১
Share: Save:

সকলেই জানি যে, কালোজিরে আমাদের রান্নার কাজে ব্যবহার করা হয়। কিন্তু কালোজিরে যে কেবল রান্নায় স্বাদ আনে, তা নয়। কালোজিরে দিয়ে করা কিছু জ্যোতিষ টোটকা আমাদের জীবনের নানা সমস্যার সমাধান করে দিতে পারে, এ কথা হয়তো আমাদের অনেকেরই অজানা। কালোজিরে দিয়ে করা এমন কয়েকটা টোটকা রয়েছে, যা করতে পারলে জীবনে বাস্তুদোষ থেকে শুরু করে আর্থিক সমস্যা, সবের সমাধান হবে খুব দ্রুত।

দেখে নেব টোটকাগুলি—

১) যদি খুব বেশি আর্থিক সমস্যা দেখা দেয়, তা হলে একটি কাপড়ে কিছুটা কালোজিরে নিয়ে একটা পুঁটুলি তৈরি করে যে কোনও মন্দিরে রেখে আসুন। এতে অনেকটা আর্থিক সমস্যার হাত থেকে মুক্তি পাওয়া যাবে।

২) যদি কারও উপর নেতিবাচক শক্তির প্রভাব রয়েছে বলে মনে হয়, সে ক্ষেত্রে কিছুটা কালোজিরে একটা কাপড়ে বেঁধে নিয়ে তাঁর মাথার উপর সাত বার ঘুরিয়ে নিয়ে আগুনে ফেলে দিন।

৩) যখন সব কাজে বাধা আসবে, তখন কিছুটা কালোজিরে নিয়ে শুক্রবার পুজো করার সময়ে লক্ষ্মী দেবীর চরণে অর্পণ করুন। এই ক্রিয়াটি প্রতি শুক্রবার করা যেতে পারে।

৪) যে কোনও জরুরি কাজে যাওয়ার সময় সামান্য কালো জিরে মুখে দিয়ে যান, যে কাজে যাওয়া হচ্ছে তা অবশ্যই সফলতা পাবে।

৫) যদি জন্মছকে শনি গ্রহের খারাপ প্রভাব থাকে, তা হলে প্রতি শনিবার কোনও প্রবাহিত জলে কিছুটা কালোজিরে ভাসিয়ে দিন।

৬) চাকরি, ব্যবসা অথবা আর্থিক উন্নতির জন্য লক্ষ্মী দেবীর সামনে একটা লাল কাপড় পেতে তাঁর উপর কিছুটা কালোজিরে ছড়িয়ে তার পর পুজো করে নিন, পুজো শেষে কাপড়টা মুড়ে টাকা রাখার জায়গায় রেখে দিন। এই ক্রিয়াটি বৃহস্পতিবার করলে খুব ভাল ফল পাওয়া যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

black cumin Astrological Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE