Advertisement
০৬ মে ২০২৪
Aquarius

চলতি মাসে বিলাসবহুল জিনিসপত্র কেনার জন্য খরচ বৃদ্ধির সম্ভাবনা কুম্ভ রাশির

চতুর্থ রাশিতে রাহুর অবস্থান, বৃহস্পতির দৃষ্টিতে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা জমি, বাড়ি এবং যানবাহন সংক্রান্ত সুখের ক্ষেত্রে।

কুম্ভ রাশির মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা দাম্পত্য সুখের ক্ষেত্রে।

কুম্ভ রাশির মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা দাম্পত্য সুখের ক্ষেত্রে।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৭ ফেব্রুয়ারি ২০২১ ০৭:৪৮
Share: Save:

কুম্ভ রাশিচক্রের একাদশ রাশি। রাশি অধিপতি শনি অবস্থান করছে নিজ রাশি মকরে। কুম্ভ রাশিতে অবস্থান করছে বুধ। বর্তমানে বক্রগতি প্রাপ্ত হওয়ার কারণে আগামী ৪ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করে ফের মকর রাশিতে গমন করে সারা মাস মকরে অবস্থান করবে। মেষ (তৃতীয়) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি মঙ্গল। আগামী ২২ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করে পরবর্তী বৃষ রাশিতে গমন করবে। বৃষ (চতুর্থ) রাশিতে অবস্থান করছে রাহু। বৃশ্চিক (দশম) রাশিতে অবস্থান করছে কেতু। মকর (দ্বাদশ) রাশিতে অবস্থান করছে রাশি অধিপতি শনি। সহাবস্থান বৃহস্পতি, শুক্র এবং রবির। রবি আগামী ১২ ফেব্রুয়ারি এবং শুক্র আগামী ২১ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করে পরবর্তী রাশিতে গমন করবে।

কুম্ভ রাশির শনির সারেসাতির প্রথম পর্যায় চলছে। মাসের প্রথম ৪ দিন অষ্টমপতির অবস্থান এবং মাসের শেষ অর্ধে রবির অবস্থানের ফলে শারীরিক উদ্দীপনা থাকলেও মানসিক চাপ, মাথা গরম ইত্যাদি সমস্যা দেখা দিতে পারে। চুল উঠে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

দ্বিতীয় রাশির অবস্থান অনুযায়ী মাসের প্রথম অর্ধ মধ্যম এবং দ্বিতীয় অর্ধে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা ধনস্থানের ক্ষেত্রে। বিলাসবহুল জিনিসপত্র, ফিল্ম, প্রসাধন সামগ্রী, লোহা, সোনা ইত্যাদিতে বিনিয়োগে লাভের সম্ভাবনা।

চতুর্থ রাশিতে রাহুর অবস্থান, বৃহস্পতির দৃষ্টিতে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা জমি, বাড়ি এবং যানবাহন সংক্রান্ত সুখের ক্ষেত্রে।

পঞ্চম রাশির অবস্থান অনুযায়ী মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা সন্তান সুখের ক্ষেত্রে। মধ্যম পড়াশোনার ক্ষেত্র। ষষ্ঠ রাশির সঙ্গে মঙ্গল, বৃহস্পতি এবং শনির দৃষ্টি সম্পর্কের ফলে রোগ, শত্রু, ঋণের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা অর্থাৎ রোগ, শত্রু, ঋণ সংক্রান্ত সমস্যায় বিব্রত হওয়ার সম্ভাবনা কম। শুভ প্রতিযোগিতা এবং প্রতিদ্বন্দ্বিতার ক্ষেত্রে।

সপ্তম রাশির অবস্থান অনুযায়ী মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা দাম্পত্য সুখের ক্ষেত্রে। মধ্যম প্রেমপ্রীতির ক্ষেত্র।

নবম রাশির অধিপতি কুম্ভ রাশির বিশেষ শুভ ফল দাতা গ্রহ। নবম রাশির অবস্থান অনুযায়ী ভাগ্যক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। দশম রাশিতে কেতুর অবস্থান এবং মঙ্গলের দৃষ্টিতে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কর্মক্ষেত্রে।

আয় বা লাভের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্ত হলেও খরচ বৃদ্ধির সম্ভাবনা বিশেষত বিলাসবহুল জিনিস কেনার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aquarius
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE