Advertisement
২০ এপ্রিল ২০২৪
Birth Chart

সেপ্টেম্বরে কোন রাশির ঋণ শোধ হবে, বড় অসুখে পড়তে পারেন কোন রাশির জাতক, জেনে নিন

সেপ্টেম্বরে মেষ রাশির জাতকের অসুস্থ হওয়ার আশঙ্কা কম। মাসের প্রথম সপ্তাহের পর প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতা এবং শত্রু সংক্রান্ত ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। ঋণ সংক্রান্ত সমস্যায় ভোগার সম্ভাবনা কম।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ৩১ অগস্ট ২০২১ ০৭:৪২
Share: Save:

সেপ্টেম্বরে মেষ রাশির জাতকের অসুস্থ হওয়ার আশঙ্কা কম। মাসের প্রথম সপ্তাহের পর প্রতিযোগিতা, প্রতিদ্বন্দ্বিতা এবং শত্রু সংক্রান্ত ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। ঋণ সংক্রান্ত সমস্যায় ভোগার সম্ভাবনা কম।

বৃষ রাশির রোগ সংক্রান্ত সমস্যায় ভোগার সম্ভাবনা কম মাসের প্রথম সপ্তাহে। দ্বিতীয় এবং তৃতীয় সপ্তাহে ফলের পরিবর্তন হবে। প্রতিযোগিতার ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। মধ্যম ঋণ সংক্রান্ত সমস্যার ক্ষেত্রে।

মিথুন রাশির শারীরিক ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। শুভ প্রতিযোগিতা এবং ঋণ সংক্রান্ত সমস্যার ক্ষেত্রেও।

কর্কট রাশির মাসের প্রথম সপ্তাহে শারীরিক ক্ষেত্রে সচেতনতা অবলম্বন জরুরী। বিশেষত হজম, সুগার, গলব্লাডার সংক্রান্ত সমস্যার ক্ষেত্রে। দ্বিতীয় সপ্তাহে ফলের পরিবর্তন হবে। প্রতিযোগিতা এবং ঋণের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে।

সিংহ রাশির রোগ সংক্রান্ত সমস্যায় বিব্রত হওয়ার সম্ভাবনা কম। শুভ প্রতিযোগিতার ক্ষেত্র। ঋণ সংক্রান্ত সমস্যায় বিব্রত হওয়ার আশঙ্কা কম।

রোগ সংক্রান্ত সমস্যার ক্ষেত্রে কন্যা রাশির জাতকের মাসের প্রথম অর্ধ মধ্যম হলেও পরবর্তী অর্ধ শুভ। মাসের দ্বিতীয় অর্ধে প্রতিযোগিতা এবং ঋণ সংক্রান্ত সমস্যার ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

তুলা রাশির জাতকের শারীরিক এবং রোগ সংক্রান্ত সমস্যায় বিব্রত হওয়ার সম্ভাবনা কম। প্রতিযোগিতার ক্ষেত্র শুভ। শুভ ঋণ সংক্রান্ত ক্ষেত্রও।

বৃশ্চিক রাশির শরীর বা রোগ সংক্রান্ত ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা মাসের দ্বিতীয় সপ্তাহ থেকে। প্রতিযোগিতার ক্ষেত্র শুভ। শুভ ঋণ এবং শত্রু সংক্রান্ত সমস্যার ক্ষেত্রও।

ধনু রাশির জাতক শারীরিক ক্ষেত্রে শুভ ফল পেতে পারেন। শুভ প্রতিযোগিতা এবং ঋণ ও শত্রু সংক্রান্ত সমস্যার ক্ষেত্রে।

মাসের প্রথম অর্ধে শরীর এবং রোগের ক্ষেত্রে অশুভ ফল প্রাপ্ত হলেও মকর রাশির জাতকের ক্ষেত্রে মাসের দ্বিতীয় অর্ধ শুভ। প্রতিযোগিতা, ঋণ এবং শত্রু ক্ষেত্রেও মাসের দ্বিতীয় অর্ধে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

কুম্ভ রাশির জাতক মাসের প্রথম অর্ধে শরীর এবং রোগ সংক্রান্ত ক্ষেত্রে শুভ। দ্বিতীয় অর্ধে সামান্য পরিবর্তন হতে পারে। প্রথম অর্ধে প্রতিযোগিতা, ঋণ এবং শত্রু ক্ষেত্রে শুভ ফল প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে সামান্য ফলের পরিবর্তনের সম্ভাবনা।

মীন রাশির মাসের প্রথম অর্ধ শুভ শরীর এবং রোগের ক্ষেত্রে। দ্বিতীয় অর্ধে ফলের পরিবর্তন। প্রতিযোগিতা, ঋণ এবং শত্রু সংক্রান্ত ক্ষেত্রেও মাসের প্রথম অর্ধ শুভ। দ্বিতীয় অর্ধে সামান্য পরিবর্তন হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE