Advertisement
২৫ মে ২০২৪
Birth Chart

নভেম্বরে কোন রাশির কেমন আয় হবে

মেষ রাশির আয় বা লাভের ক্ষেত্রের অধিপতি গ্রহ শনি। শনির নিজক্ষেত্রে শুভ অবস্থান, শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। ২১ নভেম্বর বৃহস্পতি রাশি পরিবর্তন করে আয় ক্ষেত্রে আগমনের পরে মেষ রাশির আয়ের ক্ষেত্রে শুভত্ব বৃদ্ধি করবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২১ ০৮:৩৫
Share: Save:

মেষ রাশির আয় বা লাভের ক্ষেত্রের অধিপতি গ্রহ শনি। শনির নিজক্ষেত্রে শুভ অবস্থান, শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। ২১ নভেম্বর বৃহস্পতি রাশি পরিবর্তন করে আয় ক্ষেত্রে আগমনের পরে মেষ রাশির আয়ের ক্ষেত্রে শুভত্ব বৃদ্ধি করবে।

বৃষ রাশির আয় বা লাভ ক্ষেত্র অধিপতি গ্রহ বৃহস্পতি। বৃহস্পতির অবস্থান নীচস্ত রাশিতে এবং আয়ের ক্ষেত্রের সঙ্গে কেতু এবং বুধের দৃষ্টি সম্পর্ক। বুধের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শুভ হলেও কেতুর দৃষ্টি এবং বৃহস্পতির নীচস্ত অবস্থান আয়ের ক্ষেত্রে অশুভ ফল দান করবে। বৃহস্পতির রাশি পরিবর্তনের পর শুভত্ব বৃদ্ধি পাবে।

মিথুন রাশির আয় বা লাভ ক্ষেত্রের অধিপতি গ্রহ মঙ্গল। আয় ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক রবি এবং মঙ্গলের। মিথুন রাশির আয়ের ক্ষেত্রে খুবই শুভ ফল প্রাপ্ত হবে। রবির রাশি পরিবর্তনের পর (১৭ নভেম্বর) শুভত্ব বৃদ্ধি পাবে।

কর্কট রাশির আয় বা লাভের ক্ষেত্র অধিপতি গ্রহ শুক্র। ক্ষেত্রে অবস্থান করছে রাহু, দৃষ্টি সম্পর্ক বৃহস্পতি এবং মঙ্গলের সঙ্গে। শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা আগামী ২০ নভেম্বর পর্যন্ত, ২১ নভেম্বর থেকে ফলের পরিবর্তন হবে।

সিংহ রাশির আয় ক্ষেত্রের অধিপতি গ্রহ বুধ। ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শুক্রের। শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা আয়ের ক্ষেত্রে। মাসের শেষ সপ্তাহে শুভত্ব বৃদ্ধি পাবে।

কন্যা রাশির আয় ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক বৃহস্পতি এবং শনির। মাসের অধিকাংশ সময় মধ্যম ফল প্রাপ্ত হলেও মাসের শেষ সপ্তাহে ফলের পরিবর্তন ঘটবে।

তুলা রাশির আয় ক্ষেত্র অধিপতি গ্রহ রবির নীচস্ত অবস্থান। তুলা রাশির আয়ের ক্ষেত্রে খুব শুভ ফল আশা করা যায় না।

বৃশ্চিক রাশির আয় ক্ষেত্রের অধিপতি গ্রহ বুধ। দৃষ্টি সম্পর্ক বৃহস্পতির এবং রাহুর সঙ্গে। বৃশ্চিক রাশির আয়ের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। মাসের শেষ সপ্তাহে ফলের পরিবর্তন ঘটবে।

ধনু রাশির আয় ক্ষেত্রে অবস্থান করছে রবি এবং মঙ্গল। ক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শনির। ধনু রাশির আয়ের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

মকর রাশির আয় ক্ষেত্রে অবস্থান কেতুর। মাসের দ্বিতীয় অর্ধে অবস্থান করবে রবি। মধ্যম ফল প্রাপ্তির আয় বা লাভের ক্ষেত্রে।

কুম্ভ রাশির আয় ক্ষেত্র অধিপতি বৃহস্পতির নীচস্ত অবস্থান। রাশিতে অবস্থান করছে শুক্র। শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা আয়ের ক্ষেত্রে। বৃহস্পতির রাশি পরিবর্তনের পর শুভত্ব বৃদ্ধি পাবে।

মীন রাশির আয় ক্ষেত্র অধিপতির নিজক্ষেত্রে শুভ অবস্থান সহাবস্থান বৃহস্পতির। দৃষ্টি সম্পর্ক মঙ্গলের সঙ্গে। মীন রাশির আয় বা লাভের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE