Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Birth Chart

নভেম্বর মাসে কর্মক্ষেত্রে কোন রাশি কেমন ফল পাবে

আগামী নভেম্বর মাসে বৃষ রাশিতে অবস্থান করছে রাহু। রবি অবস্থান করছে তুলা রাশিতে, আগামী ১৭ নভেম্বর থেকে রাশি পরিবর্তন করে পরবর্তী বৃশ্চিক রাশিতে অবস্থান করবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২১ ০৮:১৫
Share: Save:

আগামী নভেম্বর মাসে বৃষ রাশিতে অবস্থান করছে রাহু। রবি অবস্থান করছে তুলা রাশিতে, আগামী ১৭ নভেম্বর থেকে রাশি পরিবর্তন করে পরবর্তী বৃশ্চিক রাশিতে অবস্থান করবে। বুধ মাসের প্রথম দু’দিন নিজক্ষেত্র কন্যা রাশিতে অবস্থান করবে, ৩ নভেম্বর থেকে ২০ নভেম্বর পর্যন্ত তুলা রাশিতে অবস্থান করবে এবং ২১ নভেম্বর থেকে বৃশ্চিক রাশিতে কেতুর সঙ্গে সহঅবস্থান করবে। শুক্র অবস্থান করছে ধনু রাশিতে। মঙ্গল অবস্থান করছে তুলা রাশিতে। বৃহস্পতি মকর রাশিতে অবস্থান করবে ২০ নভেম্বর পর্যন্ত। আগামী ২১ নভেম্বর থেকে কুম্ভ রাশিতে অবস্থান করবে। শনি অবস্থান করবে নিজ ক্ষেত্র মকর রাশিতে।

মেষ রাশির কর্মরাশির অধিপতি শনির নিজক্ষেত্রে শুভ অবস্থান। সহাবস্থান বৃহস্পতির। যদিও বৃহস্পতির মকর রাশিতে নীচস্থ অবস্থান। ২১ নভেম্বর থেকে পরবর্তী ক্ষেত্রে অবস্থান করবে। ফলে মেষ রাশির কর্মক্ষেত্রে গোটা মাস শুভ ফল পাবেন। ২১ নভেম্বরের পর বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে মেষ রাশির কর্মক্ষেত্রের উপর শুভ যোগ সৃষ্টি করবে। ফলে কর্মক্ষেত্রে খুবই শুভ ফল প্রাপ্ত হবে।

বৃষ রাশির কর্মক্ষেত্রের অধিপতির নিজক্ষেত্রে শুভ অবস্থান কর্মক্ষেত্রে শুভ ফল দান করবে। ২১ নভেম্বর কুম্ভ রাশিতে বৃহস্পতির অগমন কর্মক্ষেত্রে শুভত্ব বৃদ্ধি করবে।

মিথুন রাশির কর্মক্ষেত্রের অধিপতি গ্রহ বৃহস্পতি। মাসের বেশির ভাগ সময় মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। ২১ নভেম্বরের পর কর্মক্ষেত্রে ক্রমশ শুভত্ব বৃদ্ধি পাবে।

কর্কট রাশির কর্মক্ষেত্রের অধিপতি গ্রহ মঙ্গল। মঙ্গলের নিজক্ষেত্রের সঙ্গে দৃষ্টি সম্পর্ক শুভ ফল দান করবে কর্কট রাশির কর্মক্ষেত্রে। রবির রাশি পরিবর্তনের পর কর্মক্ষেত্রে শুভত্ব বৃদ্ধি পাবে।

সিংহ রাশির কর্মক্ষেত্রে অধিপতি গ্রহ শুক্র। বৃষ রাশিতে অবস্থান করছে রাহু। দৃষ্টি সম্পর্ক বৃহস্পতির সঙ্গে মাসের বেশির ভাগ সময় শুভ ফল প্রাপ্ত হলেও মাসের শেষ সপ্তাহে ফলের পরিবর্তন হতে পারে।

কন্যা রাশির কর্মক্ষেত্র অধিপতি গ্রহ বুধ। দৃষ্টি সম্পর্ক শুক্রের সঙ্গে এবং মাসের শেষ সপ্তাহে বৃহস্পতির সঙ্গে (বৃহস্পতির রাশি পরিবর্তনের পর) কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

তুলা রাশির কর্মক্ষেত্রের অধিপতি কর্কট রাশি। কর্কট রাশির সঙ্গে দৃষ্টি সম্পর্ক বৃহস্পতি এবং শনির। ২০ নভেম্বর পর্যন্ত মধ্যম ফল প্রাপ্ত হলেও পরবর্তী কালে খুব শুভ ফল আশা করা যায় না।

বৃশ্চিক রাশির কর্মক্ষেত্রে অধিপতি গ্রহ রবি। রবির নীচস্থ অবস্থানে কর্মক্ষেত্রে আশানুরূপ ফল প্রাপ্তির সম্ভাবনা কম। রবি এবং বৃহস্পতির রাশি পরিবর্তনের পর শুভত্ব বৃদ্ধি পাবে।

ধনু রাশির কর্মক্ষেত্র অধিপতি গ্রহ বুধ। দৃষ্টি সম্পর্ক রাহু এবং বৃহস্পতির সঙ্গে। মাসের বেশির ভাগ সময় কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। মাসের শেষ সপ্তাহে কর্মক্ষেত্রে সচেতনতা অবলম্বন জরুরী।

মকর রাশির কর্মক্ষেত্র অধিপতি গ্রহ শুক্র। তুলা রাশিতে অবস্থান করছে রবি এবং মঙ্গল। মাসের প্রথমার্ধের চেয়ে মধ্যম ফল প্রাপ্ত হলেও পরবর্তী কালে শুভত্ব বৃদ্ধির সম্ভাবনা।

কুম্ভ রাশির কর্মক্ষেত্রের অধিপতি গ্রহ মঙ্গল। বৃশ্চিক রাশিতে অবস্থান করছে কেতু। ফলে কর্মক্ষেত্রে আশানুরূপ ফল প্রাপ্তির সম্ভাবনা কম।

মীন রাশির কর্মক্ষেত্রের অধিপতি গ্রহ বৃহস্পতি। রাশিতে অবস্থান করছে শুক্র। বৃহস্পতির নীচস্থ অবস্থান কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। বৃহস্পতির রাশি পরিবর্তনের পর শুভত্ব বৃদ্ধির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE