Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Birth Chart

জুন মাসে কোন রাশি আয়ের ক্ষেত্রে কেমন ফল পাবে

বৃষ রাশির আয়ের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। হতাশা বা বিভ্রান্তিমূলক চিন্তাভাবনা মানসিক সমস্যার কারণ হতে পারে।

—প্রতীকী ছবি।

—প্রতীকী ছবি।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০৩ জুন ২০২১ ০৭:৫৬
Share: Save:

মেষ রাশির আয়ক্ষেত্রে বৃহস্পতির অবস্থান। মঙ্গলের রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক হলেও আয়ের ক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা। অধিক পরিশ্রম আয়ের ক্ষেত্রে সাফল্য প্রদান করবে।

বৃষ রাশির আয়ের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। হতাশা বা বিভ্রান্তিমূলক চিন্তাভাবনা মানসিক সমস্যার কারণ হতে পারে।

মিথুন রাশির আয়ের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। বিশেষত রাসায়নিক দ্রব্য, স্থাবর সম্পত্তি, ঔষধ সংক্রান্ত বিষয়ের সঙ্গে যুক্ত ক্ষেত্রে।

কর্কট রাশির আয়ক্ষেত্রে রবি এবং রাহুর অবস্থান। বিভিন্ন ক্ষেত্র থেকে আয় এবং আয় বৃদ্ধির সম্ভাবনা। আয় সংক্রান্ত বিষয়ে সাফল্য এবং শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

সিংহ রাশির আয় বা লাভ স্থানের অবস্থানে অশুভ যোগ থাকলেও বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্ক হেতু আয়ের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

কন্যা রাশির আয়ের ক্ষেত্রে মঙ্গলের অবস্থান এবং শনির সঙ্গে দৃষ্টি সম্পর্ক আয়ের ক্ষেত্রে মধ্যম হলেও অধিক শ্রম আয়ের পথ সুগম করবে বা সাফল্য প্রদান করবে।

তুলা রাশির আয়পতির রাহুর সঙ্গে অশুভ অবস্থান হলেও আয়ের ক্ষেত্রের সঙ্গে বৃহস্পতির দৃষ্টি সম্পর্কের কারণে আয়ের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

বৃশ্চিক রাশির আয়ের ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

ধনু রাশির আয়ের ক্ষেত্রের সঙ্গে শনি এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক আয়ের ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

মকর রাশির আয়ের ক্ষেত্রে কেতুর অবস্থান। শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা, বিশেষত কৃষি, আয়ুর্বেদ ইত্যাদি ক্ষেত্রের সঙ্গে সম্পর্কিত বিষয়ে।

কুম্ভ রাশির আয়ের ক্ষেত্রে শুভফল প্রাপ্তির সম্ভাবনা।

মীন রাশির আয় রাশির অধিপতির নিজক্ষেত্রে শুভ অবস্থান এবং মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক হেতু মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা আয় বা লাভের ক্ষেত্রে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

money Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE