Advertisement
০৪ মে ২০২৪
Birth Chart

জুন মাসে কেমন যাবে আপনার শরীর, দেখে নিন

মেষ রাশির অধিপতির চতুর্থে অবস্থান এবং শনির সঙ্গে দৃষ্টি সম্পর্কের ফলে পেটের সমস্যা, হজম সংক্রান্ত সমস্যায় ভোগার আশঙ্কা। মাথা গরম, ক্রোধ বৃদ্ধি, রক্তচাপ সংক্রান্ত সমস্যায় ভোগার আশঙ্কা।

—প্রতীকী ছবি।

—প্রতীকী ছবি।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ০২ জুন ২০২১ ০৮:৪২
Share: Save:

মেষ রাশির অধিপতির চতুর্থে অবস্থান এবং শনির সঙ্গে দৃষ্টি সম্পর্কের ফলে পেটের সমস্যা, হজম সংক্রান্ত সমস্যায় ভোগার আশঙ্কা। মাথা গরম, ক্রোধ বৃদ্ধি, রক্তচাপ সংক্রান্ত সমস্যায় ভোগার আশঙ্কা।

বৃষ রাশিতে রাহু এবং রবির অবস্থান এবং ষষ্ঠ রাশির সঙ্গে শনি এবং বৃহস্পতির দৃষ্টি সম্পর্কের ফলে স্বাস্থ্যের ক্ষেত্রে খুব শুভ ফল আশা করা যায় না। সাবধানতা অবলম্বন জরুরী।

মিথুন রাশির সঙ্গে বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক, ষষ্ঠ রাশিতে কেতুর অবস্থান। মিথুন রাশি পাপ কারতারি যোগে অবস্থানে শারীরিক ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। মানসিক চাপ ও মানসিক উদ্বিগ্নতায় ভোগার আশঙ্কা।

কর্কট রাশিতে মঙ্গলের অবস্থান এবং শনির সঙ্গে দৃষ্টি সম্পর্কের ফলে মাথা গরম, রক্তচাপ সংক্রান্ত সমস্যা, হজমের সমস্যা বিব্রত করতে পারে। শারীরিক ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

সিংহ রাশির সঙ্গে বৃহস্পতির দৃষ্টি সম্পর্ক শুভ ফল দান করলেও রাশি অধিপতি রাহুর সঙ্গে মাসের মধ্য ভাগ পর্যন্ত অবস্থান করার জন্য মাসের প্রথম অর্ধে খুব শুভ ফল আশা করা যায় না। দ্বিতীয় অর্ধে শুভ।

কন্যা রাশির সঙ্গে রাহুর দৃষ্টি সম্পর্ক, ষষ্ঠে বৃহস্পতির অবস্থানের ফলে শারীরিক ক্ষেত্রে মধ্যম ফল আশা করা যায়। হজম, গলব্লাডার এবং লিভার সংক্রান্ত সমস্যা বিব্রত করতে পারে।

তুলা রাশির সঙ্গে শনি, বৃহস্পতি এবং মাসের প্রথম সপ্তাহের মধ্য ভাগ থেকে মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক। ষষ্ঠ রাশির সঙ্গে শনির দৃষ্টি সম্পর্কের ফলে শারীরিক ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

বৃশ্চিক রাশিতে কেতুর অবস্থান। রবির দৃষ্টি থাকায় বিশেষ সচেতনতা অবলম্বন জরুরী শারীরিক ক্ষেত্রে।

ধনু রাশির অধিপতির তৃতীয়ে অবস্থান, ষষ্ঠে রাহু এবং রবির অবস্থানের ফলে শারীরিক ক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

মকর রাশি অধিপতির নিজক্ষেত্রে অবস্থান, মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্কের ফলে মাথা গরম, উত্তেজনা বৃদ্ধি, রক্তচাপ সংক্রান্ত সমস্যা বিব্রত করার আশঙ্কা প্রবল। শারীরিক ক্ষেত্রে খুভ শুভ ফল আশা করা যায় না। সচেতনতা অবলম্বন জরুরি।

কুম্ভ রাশিতে বৃহস্পতির অবস্থান, মঙ্গলের রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক। ষষ্ঠ রাশিতে মঙ্গলের অবস্থান এবং শনির সঙ্গে দৃষ্টি সম্পর্কে শারীরিক ক্ষেত্রে শুভ ফল আশা করা যায়।

মীন রাশির সঙ্গে শনি এবং কেতুর দৃষ্টি সম্পর্ক, ষষ্ঠ রাশির সঙ্গে বৃহস্পতির দৃষ্টি সম্পর্কের ফলে শারীরিক ক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। রোগের ভীতি মানসিক ভাবে যন্ত্রণা দিতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Health Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE