Advertisement
১৮ মে ২০২৪
Birth Chart

জুন মাসে কোন রাশির কর্মক্ষেত্র কেমন যাবে, জেনে নিন

আগামী জুন মাসে বৃষ রাশিতে অবস্থান রবি এবং রাহুর। রবি আগামী ১৫ জুন পর্যন্ত বৃষ রাশিতে অবস্থান করবে এবং ১৬ জুন থেকে মিথুন রাশিতে অবস্থান করবে।

মিথুন রাশিতে অবস্থান মঙ্গল, বুধ, এবং শুক্রের।

মিথুন রাশিতে অবস্থান মঙ্গল, বুধ, এবং শুক্রের।

সুপ্রিয় মিত্র
শেষ আপডেট: ৩০ মে ২০২১ ০৭:৩০
Share: Save:

আগামী জুন মাসে বৃষ রাশিতে অবস্থান রবি এবং রাহুর। রবি আগামী ১৫ জুন পর্যন্ত বৃষ রাশিতে অবস্থান করবে এবং ১৬ জুন থেকে মিথুন রাশিতে অবস্থান করবে। মিথুন রাশিতে অবস্থান মঙ্গল, বুধ, এবং শুক্রের। মঙ্গল আগামী ৩ জুন থেকে পরবর্তী কর্কট রাশিতে অবস্থান করবে। বুধ বক্রগতির কারণে ৩ জুন থেকে ফের বৃষ রাশিতে অবস্থান করবে। শুক্র ২৩ জুন থেকে কর্কটে অবস্থান করবে। বৃশ্চিক রাশিতে কেতু। মকর রাশিতে শনির বক্রী অবস্থান। কুম্ভ রাশিতে বৃহস্পতির অবস্থান। আগামী ২০ জুন বৃহস্পতির বক্রগতি প্রাপ্ত হবে।

মেষ: মেষ রাশির কর্ম অধিপতি শনি, নিজক্ষেত্রে অবস্থান করলেও মঙ্গল এবং রাহুর সঙ্গে দৃষ্টি সম্পর্কের ফলে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা কর্মক্ষেত্রে।

বৃষ: বৃষ রাশির কর্ম অধিপতি শনি নিজক্ষেত্রে অবস্থান করছে। কর্মক্ষেত্রে কুম্ভে, বৃহস্পতির অবস্থান এবং মঙ্গলের সঙ্গে দৃষ্টি সম্পর্ক। বৃষ রাশির ক্ষেত্রে কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

মিথুন: ৩ জুন মঙ্গল গ্রহের রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে মিথুন রাশি অশুভ পাপ কারতারি যোগে অবস্থান করবে। বৃহস্পতির সঙ্গে দৃষ্টি সম্পর্কে কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

কর্কট: রাশির সঙ্গে শনি, কেতুর সম্পর্ক। কর্মপতি যোগকারক শুভ গ্রহ। কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

সিংহ: সিংহ রাশির কর্মপতি শুক্রের অবস্থান অনুযায়ী কর্মক্ষেত্রে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

কন্যা: কন্যা রাশির কর্ম অধিপতি বুধ অবস্থান গত ভাবে শুভ ফল দান করলেও কর্মক্ষেত্র অশুভ পাপ কারতারি যোগে অবস্থান করার কারণে কর্মক্ষেত্রে পরিশ্রম অনুযায়ী ফল প্রাপ্তির সম্ভাবনা কম। অর্থাৎ কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

তুলা: তুলা রাশির কর্মক্ষেত্রে মঙ্গলের অবস্থান এবং শনির সঙ্গে দৃষ্টি সম্পর্কে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

বৃশ্চিক: মাসের প্রথম অর্ধে মধ্যম ফল প্রাপ্ত হলেও পরবর্তী অর্ধে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা।

ধনু: কর্মক্ষেত্রে ধনু রাশির মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা। ধনু রাশির শনির সারেসাতির শেষ পর্যায় চলছে।

মকর: রাশির কর্মপতির সঙ্গে বৃহস্পতির দৃষ্টি সম্পর্কে শুভ ফল প্রাপ্তির সম্ভাবনা। মকর রাশির শনির সারেসাতির দ্বিতীয় পর্যায় চলছে।

কুম্ভ: কুম্ভ রাশির শনির সারেসাতির প্রথম পর্যায় চলছে। কর্ম রাশিতে অবস্থান করছে কেতু। কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

মীন: মীন রাশির কর্মক্ষেত্রে মধ্যম ফল প্রাপ্তির সম্ভাবনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE