Advertisement
১০ মে ২০২৪
Almirah

প্রচুর অর্থের মালিক হতে চাইলে আলমারিতে আজই রাখুন এই জিনিসটা

আমরা সকলেই জানি মা লক্ষ্মী খুবই চঞ্চলা। তিনি একই স্থানে বেশি ক্ষণ থাকেন না। লক্ষ্মী দেবীকে নিজের কাছে ধরে রাখতে আমরা কত কিই না করে থাকি।

কী সেই উপাচার?

কী সেই উপাচার?

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২৭ মে ২০২১ ০৮:০৬
Share: Save:

অর্থ নিজের কাছে সব সময়ের জন্য ধরে রাখতে কে বা না চায়। অর্থ এমন একটা জিনিস যা কখনও কারও কাছে সব সময় একই ভাবে থাকে না। অর্থ কখনও আসে কখনও যায়। অর্থ কোনও সময় প্রচুর পরিমাণে থাকে আবার কোনও সময় থাকে না।

আমরা সকলেই জানি মা লক্ষ্মী খুবই চঞ্চলা। তিনি একই স্থানে বেশি ক্ষণ থাকেন না। লক্ষ্মী দেবীকে নিজের কাছে ধরে রাখতে আমরা কত কিই না করে থাকি। লক্ষ্মীদেবী যাতে আমাদের ওপর সন্তুষ্ট থাকেন তাঁর জন্য কত চেষ্টা করি বা কত উপায় অবলম্বন করি, হয়তো এতে আমরা উপকৃত হই কারণ মনে বিশ্বাস ও ভক্তি দিয়ে যে কাজই আমরা করি না কেন তাতে উপকার পাবই।

তবে আমাদের অবশ্যই একটা কথা মনে রাখতে হবে যে, এই ধরনের উপাচারগুলো যদি সঠিক নিয়মে করা যায় তা হলে ধন সম্পত্তি বৃদ্ধি করার সঙ্গে সংসারে আরও নানা দিকে উন্নতি হতে পারে। সে রকম একটি উপাচার রয়েছে যা সঠিক নিয়মে করতে পারলে খুবই ভাল ফল পাওয়া যাবে।

কী সেই উপাচার?

একটা পরিষ্কার নিখুঁত অশ্বত্থ পাতা নিতে হবে। তার পর তাতে সাদা চন্দন দিয়ে লিখতে হবে লক্ষ্মী দেবীর এই মন্ত্র— ওঁ শ্রীং শ্রীং কমলাদেবী নমঃ।।

তার পর অশ্বত্থ পাতাটিকে পুজোর আসনে রেখে পুজো করতে হবে যথাসাধ্য ফল ফুল মিষ্টি দিয়ে। পুজো শুরু থেকে শেষ পর্যন্ত পাতাটি পুজোর কাছে মা লক্ষ্মী দেবীর সামনেই রাখতে হবে। পুজো শেষ হওয়ার পর পাতাটি যেখানে টাকা রাখা হয় সেখানে রেখে দিতে হবে অথবা আলমারিতে রাখতে হবে। এর ফলে ধীরে ধীরে অর্থ সম্পদ বৃদ্ধি পাবে মা লক্ষ্মীর কৃপায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

money Almirah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE