Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Vastu Shastra

আর্থিক সমৃদ্ধি বজায় রাখতে সর্বদা কাছে রাখুন এই জিনিসটি

আর্থিক সমৃদ্ধি বজায় রাখার জন্য আমরা কত কী না করে থাকি! তবু টাকা সকলের কাছে সমান থাকে না। এমনও অনেক মানুষ রয়েছেন, যাঁদের কাছে জীবন ধারণের জন্য প্রয়োজনীয় অর্থটুকুও নেই।

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ০৭ অগস্ট ২০২১ ০৮:০২
Share: Save:

আর্থিক সমৃদ্ধি বজায় রাখার জন্য আমরা কত কী না করে থাকি! তবু টাকা সকলের কাছে সমান থাকে না। এমনও অনেক মানুষ রয়েছেন, যাঁদের কাছে জীবন ধারণের জন্য প্রয়োজনীয় অর্থটুকুও নেই। সেই সব মানুষদের জীবনে চলার পথে নানা সমস্যার মুখে পড়তে হয়। তাঁদের জীবন কাটে দারুণ সংগ্রামে।

জীবনে বেঁচে থাকতে গেলে পর্যাপ্ত পরিমাণ অর্থ অবশ্যই থাকা দরকার। কিন্তু জীবনে মাঝে মাঝেই হঠাৎ করে এমন সঙ্কট এসে পড়ে, যা আমাদের আর্থিক ভাবে একেবারে ভেঙে রেখে দেয়।

আবার কখনও কখনও এমনও দেখা যায় যে, হঠাৎ করে জীবনে টাকা পয়সা নিয়ে সমস্যা সৃষ্টি হল। ভালই স্বচ্ছল ভাবে দিন কাটছিল, কিন্তু হঠাৎ পরিস্থিতি প্রতিকূল হতে শুরু করার কারণ হয়ত ঠিক ভাবে বুঝে ওঠা যায় না। এ রকম অবস্থায় নিজের কাছে রাখতে হবে এই জিনিস, যা টাকা পয়সা নিজের কাছে ধরে রাখা এবং টাকা পয়সা বৃদ্ধি করার ক্ষেত্রে অত্যন্ত উপযোগী।

কী সেই জিনিস, যা জিনিস নিজের কাছে রাখতে হবে—

আর্থিক সমৃদ্ধি ঘটাতে ও তাকে ধরে রাখতে নিজের কাছে রাখতে হবে বামুনহাটি গাছের শিকড়।

কী ভাবে রাখতে হবে—

যে কোনও একটি বৃহস্পতিবার সন্ধ্যাবেলা পুজো করার পর বামুনহাটি গাছের শিকড় হাতে বাঁধতে হবে। হাতে বাঁধার আগে শিকড়টিকে অবশ্যই গঙ্গাজলে ধুয়ে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vastu Shastra
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE