Advertisement
০৬ মে ২০২৪
character

আঙুলের মধ্যে ফাঁক থাকার ধরন অনুযায়ী জেনে নিন মানুষের স্বভাব

হাতের রেখার বিচার অনুযায়ী যেমন জানা যায় মানুষের ভবিষ্যৎ, ঠিক তেমনই হাতের নখ, রং, আঙুল দেখেও বলা যায় একটি মানুষের চারিত্রিক বৈশিষ্ট।

হাতের আঙুলের মধ্যে ফাঁক থেকে অনেকটাই বলে দেওয়া যায় একটি মানুষের স্বভাব।

হাতের আঙুলের মধ্যে ফাঁক থেকে অনেকটাই বলে দেওয়া যায় একটি মানুষের স্বভাব।

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ১০ এপ্রিল ২০২১ ০৯:২০
Share: Save:

হাতের রেখার বিচার অনুযায়ী যেমন জানা যায় মানুষের ভবিষ্যৎ, ঠিক তেমনই হাতের নখ, রং, আঙুল দেখেও বলা যায় একটি মানুষের চারিত্রিক বৈশিষ্ট। এ ছাড়া হাতের আঙুলের মধ্যে ফাঁক থেকে অনেকটাই বলে দেওয়া যায় একটি মানুষের স্বভাব।

হাতের প্রত্যেকটা আঙুলের মাঝে বেশি ফাঁক থাকলে

হাতের প্রত্যেকটা আঙুলে বেশি ফাঁক থাকলে সেই ব্যক্তি শারীরিক ভাবে একটু দুর্বল প্রকৃতির হয়ে থাকেন। তবে এঁরা মনের দিক থেকে অত্যন্ত ভাল হন।

হাতের প্রত্যেকটা আঙুলের মাঝে বেশি ফাঁক না থাকলে

অনেক মানুষ রয়েছেন যাঁদের আঙুলের মধ্যে খুব কম ফাঁক থাকে। যাঁদের আঙুলের ভিতরের দূরত্ব খুব কম হয় তাঁরা খুবই গুরুগম্ভীর প্রকৃতির হন। এঁরা নিজেদের নিয়ে ব্যস্ত থাকতে পছন্দ করেন এবং অন্যদের বিষয়ে খুব একটা নাক গলাতে পছন্দ করেন না।

তর্জনী ও মধ্যমার মধ্যে ফাঁক

তর্জনী ও মধ্যমার মধ্যে ফাঁক থাকলে সেই ব্যক্তি নিজের স্বার্থের দিকটা একটু বেশি ভাবে। এঁরা কারও বাধা মানতে খুব একটা পছন্দ করেন না। তবে যে কাজ একবার করবেন ঠিক করেন, সেটা করে তবেই ছাড়েন।

মধ্যমা ও অনামিকার মধ্যে ফাঁক

মধ্যমা এবং অনামিকার মধ্যে ফাঁক থাকলে সেই ব্যক্তি ব্যক্তিগত লাভের চিন্তা বেশি করেন এবং এঁরা খুব উচ্চ মানসিকতার হন না বললেই চলে। এই দুই আঙুলের মধ্যে খুব বেশি ফাঁক থাকা শুভ নয়।

অনামিকা ও কনিষ্ঠার মধ্যে ফাঁক

অনামিকা এবন কনিষ্ঠার মধ্যে ফাঁক থাকা খুব একটা শুভ সঙ্কেত দেয় না। এই ধরনের ব্যক্তি অত্যধিক রাগী প্রকৃতির হন। কাজ হাসিল করার জন্য এঁরা যে কোনও পর্যায়ে যেতে পারেন। তবে পারিবারিক বিষয়ে এঁরা খুব সচেতন হন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

character
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE