Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Bengali New Year

নতুন বছরে সাবধানে থাকতে হবে এই ক’টি রাশির মানুষদের

নতুন বছর সকলের জন্য শুভ হোক এটাই কামনা করি। জীবন থেকে সমস্যা অনেক দূরে থাকুক এবং সারা বছর কাটুক আনন্দের সঙ্গে। তবে এটাও সকলকে মনে রাখতে হবে যে জীবনে সুখ থাকলে দুঃখও থাকবে।

গ্রহগত কারণে অর্থাৎ জন্মছকে গ্রহের অবস্থান অনুযায়ী আমাদের জীবনে সমস্যার সৃষ্টি হয়।

গ্রহগত কারণে অর্থাৎ জন্মছকে গ্রহের অবস্থান অনুযায়ী আমাদের জীবনে সমস্যার সৃষ্টি হয়।

 শ্রীমতী অপালা
শেষ আপডেট: ২১ এপ্রিল ২০২১ ০৭:৪৬
Share: Save:

নতুন বছর সকলের জন্য শুভ হোক এটাই কামনা করি। জীবন থেকে সমস্যা অনেক দূরে থাকুক এবং সারা বছর কাটুক আনন্দের সঙ্গে। তবে এটাও সকলকে মনে রাখতে হবে যে জীবনে সুখ থাকলে দুঃখও থাকবে। কারণ দুঃখ না থাকলে আমরা সুখের অনুভূতি বুঝতেই পারব না। গ্রহগত কারণে অর্থাৎ জন্মছকে গ্রহের অবস্থান অনুযায়ী আমাদের জীবনে সমস্যার সৃষ্টি হয়। রাহুর প্রভাবে কয়েকটি রাশির মানুষকে বাংলার নতুন বছরে কিছুটা সমস্যার সম্মুখীন হতে হবে।

দেখে নিই রাশিগুলো কী কী—

মেষ

মেষ রাশির জাতকদের খুবই সাবধানতা অবলম্বন করতে হবে এবং যে কোনও গুরুত্বপূর্ণ কাজ করার আগে খুব সচেতন থাকতে হবে। শারীরিক অবস্থার অবনতি ঘটতে পারে। পরিবারের দিকটা থাকবে ভাল মন্দ মিশিয়ে। বাসস্থান পরিবর্তন হতে পারে। আর্থিক লেনদেন করতে হবে খুব বিচক্ষণতার সঙ্গে। এ বছর যে কাজই করতে চাইবেন মেষ রাশির মানুষরা তার শুভ পরিণতি নাও পেতে পারেন।

কর্কট

প্রথমেই বলব কর্কট রাশির মানুষদের নিজের প্রতি ভরসা হারিয়ে ফেললে চলবে না। নিজের প্রতি বিশ্বাস রাখতে হবে গভীর ভাবে। কারণ এই বছরটা আপনাদের জন্য খুব একটা ভাল নয়। বহু কাজ ভেস্তে যেতে পারে। স্বাস্থ্যের যত্ন নেওয়া অতি প্রয়োজন। কাউকে টাকা না দেওয়াই ভাল হবে। বছরের মাঝামাঝি মানসিক চঞ্চলতা বৃদ্ধি পাবে।

তুলা

তুলা রাশির জন্য নতুন বছর খুব একটা ভাল কাটবে না। অন্যের ওপর চোখ বন্ধ করে বিশ্বাস করা উচিত হবে না। মাথা ঠান্ডা রেখে চলতে হবে। সম্পর্কগুলোর প্রতি যত্নবান হতে হবে। বাইরের কোনও ঝামেলায় মাথা না ঘামানোই ভাল হবে। ছোটখাটো আর্থিক সমস্যা আসতে পারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bengali New Year Birth Chart
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE