Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Mob Lynching

মন্দিরে চুরির অভিযোগ, তামিলনাড়ুতে ১০ বছরের নাবালিকাকে পিটিয়ে মারল উন্মত্ত জনতা!

পুলিশ সূত্রের খবর, পুডুকোট্টাই জেলার কিল্লানুর গ্রামের কাছে রাস্তার ধারের একটি মন্দিরে বুধবার গভীর রাতে ঢুকে অভিযুক্ত পরিবারের ছ’জন চুরি করেন বলে গ্রামবাসীদের অভিযোগ।

তামিলনাড়ুতে মন্দিরে চুরির ঘটনায় অভিযুক্তদের গণপ্রহার, মৃত্যু নাবালিকার।

ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
চেন্নাই শেষ আপডেট: ১৭ নভেম্বর ২০২২ ১৩:০৩
Share: Save:

মন্দিরে চুরির অভিযোগে তামিলনাড়ুর পুডুকোট্টাইয়ে ১০ বছরের এক নাবালিকাকে পিটিয়ে মারল জনতা। ঘটনার গুরুতর আহত হয়েছেন নিহতের পরিবারের আরও পাঁচ সদস্য।

পুলিশ সূত্রের খবর, পুডুকোট্টাই জেলার কিল্লানুর গ্রামের কাছে রাস্তার ধারের একটি মন্দিরে বুধবার গভীর রাতে ঢুকে অভিযুক্ত পরিবারের ছ’জন চুরি করেন বলে গ্রামবাসীদের দাবি। তাঁরা জানিয়েছেন, বৃহস্পতিবার ভোরে একটি অটোরিকশায় চড়ে পালিয়ে যাওয়ার সময় মোটরবাইকে ধাওয়া করে তাঁদের ঘিরে ধরেন কয়েক জন স্থানীয় বাসিন্দা। ঘটনার খবর পেয়ে জড়ো হন বহু গ্রামবাসী। উন্মত্ত জনতা অভিযুক্তদের প্রচণ্ড মারধর করে।

গণপ্রহারের ওই ঘটনার একটি ভিডিয়ো ফেসবুক-টুইটারে ছড়িয়ে পড়েছে (আনন্দবাজার অনলাইন ভিডিয়োর সত্যতা যাচাই করেনি)। তাতে দেখা যাচ্ছে, একটি অটোরিকশাকে ধাওয়া করে থামাচ্ছেন কয়েক জন মোটরবাইক আরোহী। তার পর অভিযুক্তদের টেনে নামিয়ে শুরু হচ্ছে গণপ্রহার।গণপ্রহারের খবর পেয়ে পুলিশ গিয়ে গুরুতর আহত অবস্থায় অভিযুক্তদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানেই মৃত্যু হয় ওই নাবালিকার। প্রাথমিক তদন্তে পুলিশ জানতে পেরেছে। অভিযুক্ত পরিবার কুড্ডালোর জেলার বাসিন্দা। নাবালিকা খুনের ঘটনায় অজ্ঞাত পরিচয় অভিযুক্তদের বিরুদ্ধে এফআইআর রুজু করে তদন্তে নেমেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mob Lynching Tamil Nadu Mob Killing Minor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE