Advertisement
১৪ জুন ২০২৪
Dog Bite

পুজো দিতে এসে কুকুরের হামলার মুখে সাত পুণ্যার্থী! আহতদের মধ্যে রয়েছে ১২ বছরের মেয়েও

পুলিশ জানিয়েছে, রবিবার বিকেল সাড়ে ৫টা নাগাদ মন্দিরের সামনে ওই পুণ্যার্থীদের উপর চড়াও হয় কুকুরটি। ওই সাত জন ভক্ত ভিন্‌ রাজ্য থেকে এসেছেন।

কুকুরের কামড়ে জখম হলেন সাত জন। আহতদের মধ্যে রয়েছে ১২ বছরের একটি মেয়ে।

কুকুরের কামড়ে জখম হলেন সাত জন। আহতদের মধ্যে রয়েছে ১২ বছরের একটি মেয়ে। ছবি: প্রতীকী

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৭:০৫
Share: Save:

কেরলে আবারও রাস্তার কুকুরের তাণ্ডব। আর তাতে জখম হলেন ৭ জন। আহতদের মধ্যে রয়েছে ১২ বছরের একটি মেয়ে। রবিবার কোল্লামে এই কাণ্ড ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কোল্লামের এক মন্দিরের সামনে ওই ৭ জনকে আক্রমণ করে কুকুরটি।

গত দু’দিন ধরে কোল্লামের শ্রীধর্ম শাস্তা মন্দিরে পুণ্যার্থীদের ঢল নেমেছে। পুলিশ জানিয়েছে, রবিবার বিকেল সাড়ে ৫টা নাগাদ মন্দিরের সামনে ওই পুণ্যার্থীদের উপর চড়াও হয় কুকুরটি। ওই ৭ জন ভক্ত ভিন্‌ রাজ্য থেকে এসেছেন। ১২ বছরের মেয়টি-সহ বাকি ভক্তদের কুলাথুপুজা সরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয়। মেয়েটির নাম অভিরামি। আহতদের মধ্যে ইজাকি এবং মণিকাণ্ডনের আঘাত গুরুতর। তাঁদের পুনালুর তালুক হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গিয়েছে, পুণ্যার্থীদের যখন আক্রমণ করেছিল কুকুরটি, তখন বাঁচাতে ছুটে আসেন পুলিশকর্মীরা। তাঁদের দিকেও তেড়ে যায় কুকুরটি। তবে এই প্রথম নয়, এর আগেও মন্দিরে পুণ্যার্থীদের আক্রমণ করেছে কুকুর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dog Bite Kerala temple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE