Advertisement
২৬ এপ্রিল ২০২৪
rape

Rape: ধর্ষণের অভিযোগ দায়ের করতে গিয়ে থানাতেই ফের ধর্ষিত নাবালিকা!

পুলিশ আধিকারিকের কথা মতো কাকিমাকে নিয়ে থানায় গোপন জবানবন্দি দিতে যায় নাবালিকা। তখন তাকে কাকিমার সামনে ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

প্রতীকী ছবি।

প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
লখনউ শেষ আপডেট: ০৪ মে ২০২২ ১১:৩২
Share: Save:

থানায় ধর্ষণের অভিযোগ করতে গিয়েছিল নাবালিকা। সেই থানাতেই তাকে ধর্ষণের অভিযোগ উঠল ভারপ্রাপ্ত পুলিশ আধিকারিকের বিরুদ্ধে। তা-ও সেই নাবালিকার আত্মীয়ার সামনে! অভিযুক্তের নাম তিলকধারী সরোজ। ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত ওই পুলিশ আধিকারিক। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের ললিতপুরে।

পুলিশ সূত্রে খবর, গত ২২ এপ্রিল গ্রামেরই চার জন নাবালিকাকে প্রলোভন দেখিয়ে ভোপালে নিয়ে যান। অভিযোগ, সেখানে আটকে রেখে চার দিন ধরে নাবালিকাকে ধর্ষণ করেন ওই চার জন। তার পর দু’দিন আগে নাবালিকাকে গ্রামে ফের ফিরিয়ে দিয়ে যান অভিযুক্তরা। এর পরই ওই নাবালিকা ললিতপুর থানায় চার জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করতে যায়। থানার ভারপ্রাপ্ত আধিকারিক তিলকধারী তখন নাবালিকাকে তার কাকিমার হাতে তুলে দেন। এবং সেই সঙ্গেই জানান, পরের দিন গোপন জবানবন্দি দিতে থানায় আসতে হবে। পুলিশ আধিকারিকের কথা মতো কাকিমাকে নিয়ে থানায় গোপন জবানবন্দি দিতে যায় নাবালিকা। অভিযোগ, নাবালিকাকে একটি ঘরে নিয়ে যান ওই পুলিশ আধিকারিক। এর পর নাবালিকার কাকিমার সামনেই তাকে ধর্ষণ করেন তিনি। অন্তত তেমনই অভিযোগ।

পুলিশ আধিকারিক এবং নাবালিকার কাকিমার বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত পুলিশ আধিকারিককে বরখাস্ত করা হয়েছে। তাঁর খোঁজে তল্লাশি চালানোর জন্য একটি বিশেষ দলও গঠন করা হয়েছে। পুলিশের দাবি, অল্পদিনের মধ্যেই তারা অভিযুক্তকে গ্রেফতার করতে সমর্থ হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape police Lucknow
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE