Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Fire

Delhi Fire: দিল্লির অফিসবাড়িতে আগুনে ঝলসে অন্তত ২৭ জনের মৃত্যু! অনেক আহত ভর্তি হাসপাতালে

মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা এবং আহতদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে প্রধানমন্ত্রীর দফতরের তরফ থেকে।

দিল্লির মুন্ডকা মেট্রো স্টেশনের কাছে একটি তিন তলা বাড়িতে আগুন।

দিল্লির মুন্ডকা মেট্রো স্টেশনের কাছে একটি তিন তলা বাড়িতে আগুন। ছবি পিটিআই।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৩ মে ২০২২ ২২:১১
Share: Save:

পশ্চিম দিল্লির মুন্ডকা মেট্রো স্টেশনের কাছে একটি তিন তলা বাড়িতে আগুন লেগে যায়। ওই বাড়িটি বিভিন্ন অফিসকে ভাড়া দেওয়া হত। দমকা হাওয়ায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। দিনের ব্যস্ত সময়ে যখন আগুন লাগে, তখন বাড়িতে বহু মানুষ ছিলেন। শেষ পাওয়া খবর অনুযায়ী, আগুনে ঝলসে অন্তত ২৭ জনের মৃত্যু হয়েছে। উদ্ধার করা হয়েছে অন্তত ৬০ থেকে ৭০ জনকে। আগুনের গ্রাস থেকে বাঁচতে বহুতল থেকে ঝাঁপ দিয়েছিলেন অনেকে। তাঁদের মধ্যে ৪০ জনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে যায় দমকল। দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন আগুন নেভানোর কাজ করছে। তবে আগুন এখনও নিয়ন্ত্রণে আসেনি। কী ভাবে আগুন লাগল তা এখনও স্পষ্ট নয়। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা।

মুন্ডকা স্টেশনের আগুনের ঘটনায় টুইট করে শোকপ্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের অফিসের তরফ থেকে টুইট করে আগুনের ঘটনায় শোকপ্রকাশ করা হয়েছে। মৃতদের প্রতি সমবেদনাও জানানো হয়েছে ওই টুইটে।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীও টুইট করে আগুনের ঘটনায় শোকপ্রকাশ করেছেন। মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা এবং আহতদের প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ক্ষতিপূরণ দেওয়ার কথা ঘোষণা করা হয়েছে প্রধানমন্ত্রীর দফতরের তরফ থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Fire Delhi Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE