Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bhopal

দিনের পর দিন পিছু করা, নাবালিকার সঙ্গে অশালীন আচরণ! প্রতিবেশী নাবালক গ্রেফতার

নাবালিকা তার পরিবারের সদস্যদের এই বিষয়ে জানালে তাঁরা বাগ সেওয়ানিয়া থানায় ওই প্রতিবেশীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পকসো আইনে নাবালককে গ্রেফতার করে তদন্ত শুরু করেছে পুলিশ।

জোর করে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ারও চেষ্টা করে বলে অভিযোগ জানিয়েছে ওই নাবালিকা।

জোর করে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ারও চেষ্টা করে বলে অভিযোগ জানিয়েছে ওই নাবালিকা। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
ভোপাল শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১১:১৮
Share: Save:

বাড়ি থেকে এক পা বেরোলেই পিছু নিত প্রতিবেশী। নানা ভাবে কুমন্তব্য করে ১৪ বছরের নাবালিকাকে উত্ত্যক্ত করত সে। শনিবার ওই নাবালিকার সঙ্গে অশালীন আচরণ করায় নাবালকের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করা হয়। এই ঘটনাটি ভোপালের বাগ সেওয়ানিয়া এলাকায় ঘটেছে।

পুলিশ সূত্রের খবর, গত ৪-৫ মাস থেকে ওই নাবালিকাকে পিছু করত তার প্রতিবেশী ওই নাবালক। নাবালিকাটি তাকে বেশ কয়েকবার বারণ করেছিল। কিন্তু বার বার বারণ করা সত্ত্বেও ওই নাবালক তা শোনে নি। বৃহস্পতিবার বিকেল ৪টে নাগাদ নাবালিকাটি তার বাড়ি থেকে বেরোলে আবার পিছু নেয় সে। মেয়েটিকে দেখে গান গাইতে শুরু করে। নাবালিকা কোনও রকমে সেখান থেকে পালিয়ে নিজের বাড়িতে চলে আসে।

সেদিন রাতেই দিদির বাড়ি যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিল নাবালিকা। তাকে দেখে ওই নাবালক আবার ধাওয়া করে। জোর করে শারীরিক ভাবে ঘনিষ্ঠ হওয়ারও চেষ্টা করে বলে অভিযোগ জানিয়েছে ওই নাবালিকা। বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা নাগাদ ওই ঘটনাটি ঘটে। নাবালিকা তার পরিবারের সদস্যদের এ বিষয়ে জানালে তাঁরা বাগ সেওয়ানিয়া থানায় প্রতিবেশী ওই নাবালকের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পুলিশ সূত্রের খবর, ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী পকসো আইনের আওতায় তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhopal POCSO
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE