Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Odisha

ওড়িশার হোটেলে রক্তাক্ত অবস্থায় উদ্ধার আর এক রুশ পর্যটকের দেহ, দুই মৃত্যুতে ঘনাচ্ছে রহস্য

রবিবার পাভেলের রক্তাক্ত দেহ হোটেলের সামনে থেকে উদ্ধার করা হয়েছে। মনে করা হচ্ছে হোটেলের তিন তলা থেকে কোনও ভাবে পড়ে গিয়েই মারা গিয়েছেন তিনি। এ বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

ওড়িশায় আবার মৃত্যু হল এক রাশিয়ান পর্যটকের।

ওড়িশায় আবার মৃত্যু হল এক রাশিয়ান পর্যটকের। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
ভুবনেশ্বর শেষ আপডেট: ২৬ ডিসেম্বর ২০২২ ১০:৫৫
Share: Save:

ওড়িশায় আবার মৃত্যু হল এক রাশিয়ান পর্যটকের। সে রাজ্যের রায়াগড়া জেলার একটি হোটেল থেকে মৃত অবস্থায় উদ্ধার করা হয় ৬৫ বছর বয়সি পাভেল অ্যান্থমকে। গত বৃহস্পতিবার ওই হোটেলেই অস্বাভাবিক ভাবে মারা যান পাভেলের বন্ধু তথা সফরসঙ্গী, আর এক রাশিয়ান নাগরিক ভ্লাদিমির বিদেনভ। চার দিনের মাথায় একই হোটেলে দুই বিদেশির মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

গত রবিবার পাভেলের রক্তাক্ত দেহ হোটেলের সামনে থেকে উদ্ধার করা হয়েছে। মনে করা হচ্ছে, হোটেলের তিন তলা থেকে কোনও ভাবে পড়ে গিয়েই মারা গিয়েছেন তিনি। তবে এ বিষয়ে বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ। পাভেলের বন্ধু ভ্লাদিমিরকে হোটেলের তিন তলার একটি ঘর থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়েছিল। তার পর তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ভ্লাদিমিরের ঘরে তল্লাশি চালিয়ে অনেকগুলি খালি মদের বোতল উদ্ধার করেছিল পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বুধবার ৪ জনের একটি দল ওড়িশার ওই হোটেলে এসেছিল। পর্যটকদের মধ্যে সকলেই ছিলেন রাশিয়ান। এই দলটির সঙ্গে ছিলেন স্থানীয় ট্যুর গাইড জিতেন্দ্র সিংহ। পাভেলের মৃত্যু নিয়ে এক উচ্চপদস্থ পুলিশ আধিকারিক জানিয়েছেন, পাভেলের মৃত্যুর ক্ষেত্রে আত্মহত্যার সম্ভাবনা উড়িয়ে দিচ্ছেন না তাঁরা। তবে তদন্তের ক্ষেত্রে হোটেলের তিন তলার বারান্দা থেকে পড়ে যাওয়ার সম্ভাবনাটির কথাও মাথায় রাখা হচ্ছে।

ওই পুলিশ আধিকারিক আরও জানিয়েছেন, বন্ধুর মৃত্যুর পর অবসাদগ্রস্ত হয়ে পড়েন পাভেল। তাই পাভেলের মৃত্যুর তদন্তে সম্ভাব্য সব দিকই খতিয়ে দেখছেন তদন্তকারীরা। পাভেলদের সঙ্গে আসা আরও দুই পর্যটককে হোটেলে আরও কয়েকদিন থেকে যাওয়ার জন্য এবং তদন্তে সহযোগিতা করার অনুরোধ জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Odisha unnatural death Russian Tourist Hotel
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE