Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sex Racket

কলকাতার কিশোরীকে নাগপুরে তুলে নিয়ে গিয়ে যৌনবৃত্তি! অভিযুক্ত দম্পতিকে ফাঁদ পেতে ধরল পুলিশ

কলকাতা থেকে ১৪ বছরের এক কিশোরীকে অপহরণ করে নাগপুরে নিয়ে গিয়েছিলেন অভিযুক্তরা। স্থানীয় অপরাধ দমন শাখার আধিকারিকরা গোপন সূত্রে খবর পেয়ে এই ঘটনায় অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করেছেন।

যৌন পেশায় নিযুক্ত করা হয় নাবালিকাকে।

যৌন পেশায় নিযুক্ত করা হয় নাবালিকাকে। —ফাইল ছবি

সংবাদ সংস্থা
নাগপুর শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৩:৫৫
Share: Save:

কলকাতার কিশোরীকে অপহরণ করে মহারাষ্ট্রে নিয়ে যাওয়ার অভিযোগ। সেখানে তাকে যৌন পেশায় বাধ্য করা হয়। অভিযুক্ত দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ।

জানা গিয়েছে, কলকাতা থেকে ১৪ বছরের এক কিশোরীকে অপহরণ করে মহারাষ্ট্রের নাগপুরে নিয়ে গিয়েছিলেন অভিযুক্তরা। স্থানীয় অপরাধ দমন শাখার আধিকারিকরা এই ঘটনায় অভিযুক্ত দু’জনকে গ্রেফতার করেছেন। ধৃতরা হলেন, মনজিত রামচন্দ্র লোটানে (৪০) এবং চন্দা মনজিত লোটানে (৩২)।

পুলিশ সূত্রে খবর, নাগপুরের ব্রহ্মপুরী এলাকায় একটি বাড়িতে আটকে রাখা হয়েছিল ওই কিশোরীকে। কলকাতা থেকে প্রথমে তাকে নাগপুরে আনা হয়েছিল। সেখান থেকে নিয়ে যাওয়া হয় চন্দ্রপুরে। সেখান থেকে আবার নাগপুর হয়ে কিশোরীকে পাঠানো হয় ব্রহ্মপুরীতে। গোপন সূত্রে খবর পেয়ে সেখানে হানা দেন চন্দ্রপুর এবং ব্রহ্মপুরী পুলিশের অপরাধ দমন শাখার আধিকারিকরা। রীতিমতো ফাঁদ পেতে নাবালিকাকে উদ্ধার করেন তাঁরা। পাশাপাশি ওই দম্পতিকেও গ্রেফতার করা হয়। ধৃতদের বিরুদ্ধে পকসো এবং মানব পাচার আইনে মামলা রুজু করা হয়েছে।

জানা গিয়েছে, নাগপুরের স্থানীয় একটি সামাজিক সংগঠনের অভিযোগে পুলিশ কলকাতার এই অপহৃত নাবালিকার খোঁজ পায়। যে সব মেয়েকে জোর করে যৌনবৃত্তি গ্রহণে বাধ্য করা হয়েছে, ওই সংগঠন তাদের মুক্তির জন্য কাজ করে। তাদের অভিযোগের ভিত্তিতেই উদ্ধার করা গিয়েছে কিশোরীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sex Racket Kolkata Nagpur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE