Advertisement
১১ মে ২০২৪
Delhi Fire

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে

আজ আইপিএলে জোড়া ম্যাচ রয়েছে। বিকেল সাড়ে ৩টে নাগাদ শুরু হবে চেন্নাই ও গুজরাতের খেলা। লখনউ বনাম রাজস্থানের খেলাটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২২ ০৭:১৭
Share: Save:

শনিবার কড়া পুলিশি নিরাপত্তায় বারাণসীর জ্ঞানবাপী মসজিদে প্রথম দিনের সমীক্ষা এবং ভিডিয়োগ্রাফির কাজ শেষ হল। পুলিশ ও প্রশাসনের প্রতিনিধিদের নিয়ে ৩৬ জনের দল ওই দিন সকাল ৮টা থেকে দুপুর পর্যন্ত মসজিদের অন্দরের কয়েকটি এলাকা পরিদর্শন করে। আদালতের নির্দেশে বাইরের কাউকেই সমীক্ষা এবং ভিডিয়োগ্রাফির সময় মসজিদ চত্বরে ঢুকতে দেওয়া হয়নি। আজ, রবিবার ওই পরিস্থিতির দিকে নজর থাকবে।

এ ছাড়াও আজ নজরে রাখার মতো:

দিল্লির অগ্নিকাণ্ডের ফলো আপ

শুক্রবার দিল্লির মুণ্ডকা মেট্রো স্টেশনের কাছে অগ্নিকাণ্ডে ভস্মীভূত হয়ে যায় তিনতলা বাড়ি। ওই ঘটনায় অন্তত ২৭ জনের মৃত্যু হয়েছে। মৃতের সংখ্যা আরও বা়ড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আজ ওই পরিস্থিতির দিকে নজর থাকবে।

বৌবাজারে বিভিন্ন বাড়িতে ফাটল ধরার পরবর্তী পরিস্থিতি

মেট্রোর কাজের ফলে বৌবাজারে বিভিন্ন বাড়িতে ফাটল দেখা গিয়েছে। অনেকে বাড়ি ছেড়ে অন্যত্র আশ্রয় নিয়েছেন। এই অবস্থায় আজ নজর থাকবে সে দিকে।

সুতপা হত্যার ফলো আপ

সুতপা চৌধুরী খুনের ঘটনায় সুশান্ত চৌধুরীকে জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। আজ নজর থাকবে ওই পরিস্থিতির দিকেও।

দক্ষিণবঙ্গে গরম, উত্তরবঙ্গে বৃষ্টির পরিস্থিতি এবং পূর্বাভাস

শনিবার দক্ষিণবঙ্গের কিছু জেলায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হয়েছে। তবে আবহাওয়া দফতর জানাচ্ছে, এখনই তীব্র গরম থেকে রেহাই নয়। আবার উত্তরবঙ্গে আজ এবং সোমবার হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে।

দেশের কোভিড পরিস্থিতি

শনিবার করোনা আক্রান্ত হয়েছেন অভিনেতা অক্ষয় কুমার। গত ২৪ ঘণ্টায় দেশে নতুন আক্রান্ত হয়েছেন ২ হাজার ৮৫৮ জন। মৃত্যু হয়েছে ১১ জনের। শনিবার শুক্রবারের তুলনায় সামান্য বেড়েছে পজিটিভিটি রেট বা দৈনিক সংক্রমণের হার। আজ কত সংক্রমণ হয় সে দিকে নজর থাকবে।

আইপিএল

আজ আইপিএলে জোড়া ম্যাচ রয়েছে। বিকেল সাড়ে ৩টে নাগাদ শুরু হবে চেন্নাই ও গুজরাতের খেলা। লখনউ বনাম রাজস্থানের খেলাটি শুরু হবে সন্ধ্যা সাড়ে ৭টায়।

টমাস কাপ

আজ টমাস কাপ ব্যাডমিন্টন ফাইনাল ম্যাচ রয়েছে। বেলা ১১টা নাগাদ শুরু হবে ভারত বনাম ইন্দোনেশিয়ার খেলা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE