Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Death due to Liquor

বিষমদ খেয়ে মৃত্যুর অভিযোগ হরিয়ানায়, প্রাণ গেল ১৯ জনের

এই ঘটনায় সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের মধ্যে এক জন কংগ্রেস নেতা এবং অন্য জন জননায়ক জনতা পার্টির এক নেতার পুত্র।

representative photo of deadbody

—প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
চণ্ডীগড় শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১৩:৩২
Share: Save:

বিষমদ পান করে মৃত্যুর অভিযোগ উঠল হরিয়ানায়। কমপক্ষে ১৯ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের মধ্যে এক জন কংগ্রেস নেতা এবং অন্য জন জননায়ক জনতা পার্টির এক নেতার পুত্র। শনিবার এই ঘটনার কথা প্রকাশ্যে এসেছে।

পুলিশ সূত্রে খবর, যমুনানগরে মান্দেবাড়ি, পাঞ্জেতো কা মজরা, ফুসগড় এবং সরন গ্রামে মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। অম্বালা জেলাতেও মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে। বিষাক্ত মদ খেয়েই মৃত্যু বলে অভিযোগ উঠেছে।

এই ঘটনায় মৃত এক বৃদ্ধের পুত্র রণবীর বলেছেন, ‘‘গত রাতে মদ্যপান করে আমার বাবার মৃত্যু হয়েছে। উনি মাদকাসক্ত ছিলেন। কিন্তু কম পরিমাণে মদ্যপান করতেন।’’ এই ঘটনায় মদ বিক্রেতার বিরুদ্ধে পদক্ষেপের দাবিতে সরব হয়েছেন স্থানীয়রা। সাত জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে মদ বিক্রেতাদের বিরুদ্ধে মুখ খুলতে তাঁরা ভীত বলে দাবি করেছেন স্থানীয়দের একাংশ। এক গ্রামবাসীর কথায়, ‘‘ভীত সন্ত্রস্ত আমরা। যদি প্রতিবাদ করি, তা হলে আমাদের জীবন বিপন্ন হতে পারে।’’

পুলিশ আরও জানিয়েছে, বৃহস্পতিবার অম্বালায় মদ্যপান করে মৃত্যু হয়েছে উত্তরপ্রদেশের দুই পরিযায়ী শ্রমিকের। এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Liquor Death
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE