Advertisement
০২ মে ২০২৪
Love Triangle

প্রাক্তন প্রেমিককে ‘সবক’ শেখাতে গুন্ডা ভাড়া করে মার! কেরলে গ্রেফতার ১৯ বছরের তরুণী

নতুন সম্পর্কে যাতে প্রাক্তন প্রেমিক কোনও ভাবে বাধা তৈরি করতে না পারেন সে জন্য গুন্ডা দিয়ে অপহরণ করিয়ে মারধর করা হয় শিবরামকে। তার পর উলঙ্গ অবস্থায় তাঁকে রাস্তায় ফেলে পালান।

representational image

প্রাক্তন প্রেমিককে সরাতে গুন্ডা ভাড়া তরুণীর। — প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
নয়াদিল্লি শেষ আপডেট: ১৪ এপ্রিল ২০২৩ ২২:৩৪
Share: Save:

প্রাক্তন প্রেমিককে অপহরণ করিয়ে ভাড়াটে গুন্ডা দিয়ে মার। কেরলে গ্রেফতার ১৯ বছরের তরুণী। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ভাড়াটে গুন্ডা দিয়ে অপহরণ করানোর পর মারধর করে প্রাক্তন প্রেমিককে উলঙ্গ করে রাস্তায় ফেলে যাওয়ার। ভাড়াটে বাহিনীর সাত জনকেও গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ১৯ বছরের লক্ষ্মীপ্রিয়ার শিবরাম নামে এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। সেই সম্পর্কে থাকাকালীন লক্ষ্মীপ্রিয়া অন্য এক যুবকের ঘনিষ্ঠ হয়ে পড়েন। লক্ষ্ণীপ্রিয়া চাইছিলেন, শিবরাম যেন তাঁর জীবন থেকে সরে যান। কিন্তু সেই প্রস্তাবে রাজি ছিলেন না শিবরাম। এর পর লক্ষ্ণীপ্রিয়া তাঁর নতুন প্রেমিকের সঙ্গে বসে শিবরামকে সরানোর ছক কষেন। নতুন প্রেমিক টাকা দিয়ে গুন্ডা ভাড়া করেন। তার পর এক দিন লক্ষ্মীপ্রিয়া তাঁর নতুন প্রেমিককে সঙ্গে নিয়ে শিবরামের বাড়িতে যান। তাঁদের পিছন পিছন শিবরামের বাড়িতে ঢোকেন গুন্ডারাও। শিবরামকে অপহরণ করে অন্য এক জায়গায় নিয়ে যাওয়া হয়। চলে মারধর। এর পর শিবরামকে মদ ও গাঁজা খাওয়ানো হয়। মত্ত অবস্থায় শিবরামের জামা, কাপড় খুলে উলঙ্গ করে চলে আবার এক দফা মারধর। তার পর সেই অবস্থাতেই শিবরামকে এর্নাকুলামের একটি রাস্তায় ছেড়ে পালিয়ে যান সকলে।

গোটা ঘটনা নিজের মোবাইলে রেকর্ড করেন লক্ষ্মীপ্রিয়া। শিবরামকে হুমকি দেন, যদি তিনি লক্ষ্মীপ্রিয়ার নতুন সম্পর্কের মাঝে আসার চেষ্টা করেন, তাহলে ভিডিয়োটি ভাইরাল করে দেওয়া হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Love Triangle arrest
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE