Advertisement
০৫ মে ২০২৪
Accident

হেঁটে বাড়ি ফিরছিলেন কলেজপড়ুয়া তরুণী, পিছন থেকে এসে পিষে দিল ক্রেন

প্রত্যক্ষদর্শীদের দাবি, শুক্রবার বিকেলে রাস্তার পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন নুর। হঠাৎ জোরে একটি শব্দ পেতেই তাকিয়ে দেখেন ক্রেনের চাকার নীচে আটকে রয়েছেন এক তরুণী।

ক্রেনের ধাক্কায় কলেজপড়ুয়ার মৃত্যু। ছবি: সংগৃহীত।

ক্রেনের ধাক্কায় কলেজপড়ুয়ার মৃত্যু। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
বেঙ্গালুরু শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২২ ১৪:১২
Share: Save:

কলেজ থেকে হেঁটে বাড়ি ফিরছিলেন বছর উনিশের তরুণী। ক্রেনের ধাক্কায় মৃত্যু হল তাঁর। শুক্রবার ঘটনাটি ঘটেছে বেঙ্গালুরুর হোয়াইটফিল্ডে। পুলিশ জানিয়েছে, মৃতের নাম নুর পিজা।

প্রত্যক্ষদর্শীদের দাবি, শুক্রবার বিকেলে রাস্তার পাশ দিয়েই হেঁটে যাচ্ছিলেন নুর। রাস্তায় খুব একটা যানজটও ছিল না। হঠাৎ জোরে একটি শব্দ পেতেই তাকিয়ে দেখেন ক্রেনের নীচে আটকে রয়েছেন এক তরুণী। স্থানীয়দের তৎপরতায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হলে চিকিৎসা চলাকালীন মৃত্যু হয় নুরের।

পুলিশ জানিয়েছে, বাস থেকে নামার পর রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন নুর। সেই সময় ক্রেনচালক নিয়ন্ত্রণ হারিয়ে তাঁকে পিষে দেয়। ক্রেনের সামনের চাকার নীচে আটকে ছিলেন নুর। তাঁকে উদ্ধার করেন স্থানীয়রাই। এই ঘটনায় অভিযুক্ত ক্রেনচালককে গ্রেফতার করা হয়েছে।

স্থানীয়দের অভিযোগ, ফুটপাথগুলি বেসরকারি কলেজের দখলে চলে গিয়েছে। ফলে পথচারীদের রাস্তা দিয়েই হাঁটতে হয়। তা ছাড়া রাস্তায় কোনও স্পিডব্রেকারও নেই। ফলে বেপরোয়া ভাবে গাড়ি চলাচল করে রাস্তা দিয়ে। আর তাতেই মাঝেমধ্যে দুর্ঘটনার কবলে পড়তে হয় পথচারীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Accident college student Karnataka
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE