Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Death by drowning

সাঁতার কাটতে গিয়ে পুণের বাঁধের জলে তলিয়ে মৃত্যু দুই কিশোরীর, উদ্ধার নাবালিকা-সহ সাত

পিকনিক করার সময় ১০ থেকে ৩০ বছরের ন’জন মেয়ে একসঙ্গে সাঁতার কাটতে বাঁধের জলে নামেন। তবে জলের তোড়ে তলিয়ে যান তাঁরা।

Representational Image of drowning

মেয়েদের ডুবে যেতে দেখেন পাড়ে উপস্থিত লোকজন। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
পুণে শেষ আপডেট: ১৫ মে ২০২৩ ১৭:১২
Share: Save:

সাতসকালে পিকনিক করার সময় বাঁধের জলে তলিয়ে গিয়ে মৃত্যু হল দু’জন কিশোরীর। সোমবার সকালে পুণের ওই বাঁধের জল থেকে নাবালিকা-সহ ৭ জন তরুণীকে উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে খবর, মৃতদের এক জনের বয়স ১৪ এবং অন্য জন ১৫ বছরের। বুলধনা জেলায় ওই কিশোরীরা পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতে পুণের গোর্হে খুর্দ গ্রামে এসেছিল। সোমবার সকালে ওই গ্রাম থেকে খড়কবাসলা বাঁধ এলাকায় পিকনিক করতে গিয়েছিলেন নাবালিকা, কিশোরী-সহ ৯ জন মেয়ে। পিকনিক করার সময় ১০ থেকে ৩০ বছরের ওই মেয়েরা একসঙ্গে সাঁতার কাটতে বাঁধের জলে নামেন। তবে জলের তোড়ে তলিয়ে যান তাঁরা। সে সময় পাড়ে উপস্থিত লোকজন ওই মেয়েদের ডুবে যেতে দেখেন। তাঁদের কাছ থেকে খবর পেয়ে উদ্ধারকাজে নামে দমকল এবং পুলিশবাহিনী। পরে দু’জনের দেহ উদ্ধার হয়।

পুণে জেলা পরিষদের সিইও আয়ুষ প্রসাদ সংবাদমাধ্যমে বলেন, ‘‘খড়কবাসলা বাঁধের জলে ৯ জন মেয়ে তলিয়ে গিয়েছিল। ৭ জনকে বাঁচানো গেলেও বাকিদের মৃত অবস্থায় উদ্ধার করা হয়েছে।’’

পুলিশ জানিয়েছে, ময়নাতদন্তের জন্য দেহ দু’টি স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসা চলছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death by drowning Death Pune
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE