Advertisement
০১ মে ২০২৪
Terrorist

শেষ পাঁচ দিনে দ্বিতীয় বার, কাশ্মীরে জঙ্গিদের গুলি দুই পরিযায়ী শ্রমিককে, ভর্তি হাসপাতালে

মঙ্গলবার সন্ধ্যায় অনন্তনাগে কাজে আসা দুই পরিযায়ী শ্রমিককে গুলি করে জঙ্গিরা। দ্রুত তাঁদের হাসপাতালে ভর্তি করানো হয়। আপাতত তাঁদের অবস্থা স্থিতিশীল বলে জানানো হয়েছে।

representational image

— প্রতিনিধিত্বমূলক চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
অনন্তনাগ শেষ আপডেট: ১৯ জুলাই ২০২৩ ১০:০১
Share: Save:

আবার রক্ত ঝরল জম্মু-কাশ্মীরে। এ বার অনন্তনাগে গুলিবিদ্ধ হলেন দুই পরিযায়ী শ্রমিক। তাঁদের দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়েছে। জঙ্গিদের খোঁজে তল্লাশি শুরু করেছে নিরাপত্তাবাহিনী।

পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার সন্ধ্যায় অনন্তনাগে কাজে আসা দুই পরিযায়ী শ্রমিককে গুলি করে জঙ্গিরা। তাতে দু’জন গুরুতর ভাবে আহত হন। ভর্তি করানো হয় হাসপাতালে। গুলিচালনার ঘটনার পরই গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে। জঙ্গিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি অভিযান।

কাশ্মীর জ়োনের পুলিশ টুইট করে জানিয়েছে, ‘‘অনন্তনাগে দুই পরিযায়ী শ্রমিকের উপর গুলি চালায় জঙ্গিরা। দু’জনকেই হাসপাতালে ভর্তি করানো হয়েছে। আপাতত তাঁদের অবস্থা স্থিতিশীল রয়েছে। গোটা এলাকা ঘিরে ফেলে তল্লাশি শুরু হয়েছে।’’

এ নিয়ে গত পাঁচ দিনে দ্বিতীয় বার পরিযায়ী শ্রমিকদের উপর জঙ্গি হামলার ঘটনা ঘটল। এর আগে দক্ষিণ কাশ্মীরের শোপিয়ান জেলায় তিন পরিযায়ী শ্রমিককে গুলি করে পাক মদতপুষ্ট জঙ্গিরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Terrorist Anantanag Migrant laborer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE