Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Birthday Celebration

বিল মেটানো নিয়ে বচসা, জন্মদিনের পার্টির পর বন্ধুর হাতে ছুরিবিদ্ধ হয়ে খুন ২০ বছর বয়সি

পুলিশ সাবিরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। শিবাজিনগর থানার পুলিশ চার জনের বিরুদ্ধে মামলা রুজু করে তদন্তে নামে। পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ জুন ২০২৩ ১১:২৯
Share: Save:

জন্মদিনের পার্টিতে বন্ধুদের হাতে খুন হয়ে গেলেন এক ২০ বছর বয়সি কিশোর। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের মুম্বইয়ে। পুলিশ চার অভিযুক্তকে গ্রেফতার করেছে। ধৃতদের মধ্যে দু’জন নাবালক। তাঁদের জুভেনাইল হোমে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রে খবর, গত ৩১ মে নিজের জন্মদিন উপলক্ষে চার বন্ধুকে একটি ধাবায় খেতে ডেকেছিলেন ২০ বছরে পা দেওয়া সাবির আহমেদ। খাওয়াদাওয়ার পর বিল হয় ১০ হাজার টাকা। বন্ধুরা ভাগাভাগি করে সেই বিল মেটানোর কথা থাকলেও সাবিরকেই পুরো টাকা দিতে বলে অভিযোগ। বন্ধুরা সাবিরকে জানান, পরে তাঁরা টাকা মিটিয়ে দেবেন। অভিযোগ, সেই টাকা চাইতে পর দিন দুপুরে সাবির যান সেই বন্ধুদের বাড়িতে। কিন্তু টাকা দেওয়ার পরিবর্তে তাঁরা সাবিরকে অপমান করে তাড়িয়ে দেন বলে অভিযোগ।

সে দিন রাতেই সাবিরের অন্য বন্ধুরা শিবাজি নগর এলাকায় তাঁর জন্য জন্মদিনের আসরের আয়োজন করেছিলেন। সেখানেই চলছিল খাওয়াদাওয়া। পুলিশ সূত্রে খবর, সেই পার্টিতে আচমকাই হাজির হন ওই চার জন। তাঁরা এসেই সাবিরকে কটাক্ষ করতে থাকেন বলে অভিযোগ। সাবিরের সঙ্গে তাঁদের আবার বচসা শুরু হয়। সেই সময়ই শাহরুখ নামে একজন পকেট থেকে চাকু বার করে বসিয়ে দেন সাবিরের বুকে। হইচই পড়ে যায়। তার সুযোগে বেশ কয়েক বার ছুরি দিয়ে আঘাত করা হয় সাবিরকে। রক্তাক্ত অবস্থায় সাবির লুটিয়ে পড়েন মাটিতে। তা দেখে বাকি বন্ধুরা পালিয়ে যান।

পরে পুলিশ এসে সাবিরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। শিবাজিনগর থানার পুলিশ চার জনের বিরুদ্ধে মামলা রুজু করে তদন্তে নামে। পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করে। দেখা যায়, ধৃতদের মধ্যে দু’জন নাবালক। তাদের জুভেনাইল হোমে পাঠানো হয়েছে। বাকিদের নিজেদের হেফাজতে চেয়ে আদালতে আবেদন জানিয়েছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Birthday Celebration Murder Youth
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE