Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Madhya Pradesh

মহিলাকে নিয়ে মশকরা! বন্ধুর সঙ্গে গল্প করাই কাল হল তরুণের, মৃত্যু লাঠির আঘাতে

এই ঘটনাটি শুক্রবার মধ্যপ্রদেশের জব্বলপুর থেকে ১০০ কিলোমিটার দূরে নেগুয়ান তোড়কা গ্রামে ঘটেছে। মৃতের নাম দশরথ ওরফে ছোটু লোধি। রবিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দশরথ।

—প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৪ ১২:৪৯
Share: Save:

বন্ধুর সঙ্গে গল্প করছিলেন চুটিয়ে। গল্পের মাঝেই এক মহিলাকে নিয়ে মজা করতে শুরু করলেন ২০ বছর বয়সি এক তরুণ। মহিলাকে নিয়ে ‘মশকরা’ করাই কাল হয়ে দাঁড়াল তাঁর। লাঠির আঘাতে বন্ধুর হাতেই মৃত্যু হল ওই তরুণের। এই ঘটনাটি শুক্রবার মধ্যপ্রদেশের জব্বলপুর থেকে ১০০ কিলোমিটার দূরে নেগুয়ান তোড়কা গ্রামে ঘটেছে। মৃতের নাম দশরথ ওরফে ছোটু লোধি। রবিবার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দশরথ।

সংবাদ সংস্থা সূত্রে খবর, দশরথ তাঁর বন্ধু দূর্গেশের সঙ্গে গল্প করছিলেন। গল্পের মাঝেই এক মহিলাকে নিয়ে হঠাৎ মশকরা করে ওঠেন তিনি। দশরথ জানতেন না, যে মহিলাকে নিয়ে তিনি আলোচনা করছেন তিনি দুর্গেশের পরিচিত। দশরথের এই মশকরা মেনে নিতে পারেননি দুর্গেশ। অভিযোগ, দলবল নিয়ে দশরথকে মারতে চলে যান দুর্গেশ। লাঠি দিয়ে বেধড়ক মারতে শুরু করেন দশরথকে। পুলিশ সূত্রে খবর, দশরথকে উদ্ধার করার জন্য দশরথের বাবা ঘনশ্যাম এবং তাঁর বন্ধু দেবরাজ ঘটনাস্থলে পৌঁছন।

কিন্তু আক্রমণের শিকার হন তাঁরা দু’জনেও। পুলিশ সূত্রে খবর, ঘনশ্যাম এবং দেবরাজকেও লাঠি দিয়ে আঘাত করতে শুরু করেন দুর্গেশরা। গুরুতর আহত অবস্থায় নিকটবর্তী হাসপাতালে তাঁদের তিন জনকে ভর্তি করানো হয়। দশরথের শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে ৬০ কিলোমিটার দূরের একটি হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

পুলিশ সূত্রে খবর, দুর্গেশের দুই সহকারী হাকাম এবং ছতর সিংহকে গ্রেফতার করা হয়েছে। দুর্গেশ এবং তাঁর অন্য এক সহকারী পলাতক। তাঁদের গ্রেফতারির জন্য তদন্ত চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Joke
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE