Advertisement
০১ জুন ২০২৪
Lift Crashed

২৬ তলা আবাসনের লিফ্‌টের তার ছিঁড়ে নীচে পড়ে মৃত্যু যুবকের! উদ্ধার তিন

পুলিশ সূত্রে খবর, বুধবার পূর্ব মুম্বইয়ের একটি আবাসনে দুপুর ১টা ৩০ মিনিটে কাচঘেরা লিফ্‌টে আটকে পড়েছিলেন। আচমকাই লিফ্‌টের তার ছিঁড়ে যায়।

লিফ্‌টের ভিতরে আটকে পড়েছিলেন ৪ জন। প্রতীকী ছবি।

লিফ্‌টের ভিতরে আটকে পড়েছিলেন ৪ জন। প্রতীকী ছবি।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২৩ ১১:৪৯
Share: Save:

২৬ তলা আবাসনের একটি লিফ্‌টে আটকে পড়েছিলেন ৪ জন। সেই অবস্থাতেই লিফ্‌টের তার ছিঁড়ে নীচে পড়ে মৃত্যু হল এক যুবকের। বুধবার দুপুরে ঘটনাটি ঘটেছে মুম্বইয়ের বিখরোলি এলাকায়।

পুলিশ সূত্রে খবর, বুধবার পূর্ব মুম্বইয়ের একটি আবাসনে দুপুর ১টা ৩০ মিনিটে কাচঘেরা লিফ্‌টে আটকে পড়েছিলেন। আচমকাই লিফ্‌টের তার ছিঁড়ে যায়। সেটি দ্রুত গতিতে নীচের দিকে নেমে আসে। লিফ্‌টের বিকল হওয়ার খবর চাউর হতেই আবাসনে হুলস্থুল পড়ে যায়। খবর দেওয়া হয় দমকলকে।

লিফ্‌ট একেবারে নীচের তলায় এসে থামতেই ৩ জন কোনও রকমে লিফ্‌ট থেকে বেরিয়ে আসেন। চতুর্থ জনকে পরে উদ্ধার করে দমকল। বছর কুড়ির যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। কী ভাবে এমন ঘটনা ঘটল, তা খতিয়ে দেখছে পুলিশ। লিফ্‌ট বিকল হওয়ার পর অ্যালার্ম বেজেছিল কি না, তা-ও খতিয়ে দেখছেন ইঞ্জিনিয়াররা। পুলিশ জানিয়েছে, এই ঘটনায় কারও গাফিলতি ধরা পড়লে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। তবে মৃতের পরিচয় জানায়নি পুলিশ।

গত সপ্তাহে শুক্রবার লুকোচুরি খেলতে খেলতে মুম্বইয়ের মানখুর্দে লিফ্‌টে আটকে মৃত্যু হয়েছিল এক কিশোরীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lift Crashed Mumbai
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE