Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০২ ডিসেম্বর ২০২১ ই-পেপার

এ দেশে পাওয়া যাচ্ছে সোনায় মোড়া আইসক্রিম! জানেন কত দাম

সংবাদ সংস্থা 
মুম্বই ২৬ জানুয়ারি ২০১৯ ১৮:৫৩
সোনায় মোড়া আইসক্রিম। ছবি সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত।

সোনায় মোড়া আইসক্রিম। ছবি সোশ্যাল মিডিয়া থেকে সংগৃহীত।

সোনার মোড়ক খাবারের সৌন্দর্যে আলাদা মাত্রা যোগ করে। তাই খাবারের মধ্যে খাওয়ার যোগ্য সোনার ব্যবহার ইদানীং বেশ জনপ্রিয় হয়েছে। সোনায় মোড়া পিত্জা বা ডোনাট হয়তো আপনি দেখে থাকবেন। কিন্তু সোনায় মোড়া আইসক্রিমে খেয়েছেন কখনও? সম্প্রতি ২৪ ক্যারাট সোনার পাতা দিয়ে আইসক্রিম বানিয়ে চমক দিল একটি ভারতীয় সংস্থা।

‘হুবার অ্যান্ড হলি’ নামের একটি আইসক্রিম পার্লার সেটি বানিয়েছে।তারপর সেই আইসক্রিমের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই ভাইরাল হয়েছে সেটি। সোনায় মোড়া এই আইসক্রিমের নাম দেওয়া হয়েছে ‘মাইটি মিডাস’। মুম্বই, আমদাবাদ ও হায়দরাবাদে রয়েছে এই পার্লারের আউটলেট।

ব্রাউনি বিট, হ্যাজেলনাট, চকো, আমন্ডের মতো ১৭টি উপকরণ দিয়ে তৈরি হয়েছে এই আইসক্রিম। তারপর সেটিকে মুড়ে দেওয়া হয়েছে সোনার মোড়কে। সোনায় মোড়া একটি মাইটি মিডা খেতে আপনার খরচ হবে হাজার টাকা।

Advertisement


24 Karat GOLD ICE CREAM! At Huber & Holly, Juhu, Mumbai. @huberandholly Who would you want to have this with?😍😍😍✨ ‘The Mighty Midas’ is India’s most exclusive ice cream dessert with over 17 ingredients wrapped in a 24k gold leaf! Full of handcrafted, delicious bites of goodness this is an absolute MUST try. Huber & Holly from Ahmedabad is now in Bombay! Find delicious hand churned ice creams, ice cream cakes, long fries, pizzas & more here. Stay tuned for the vlog! Use #Thecrazyindianfoodie to get featured. #Mumbai #Mumbaifood #India #Gold #Icecream #Huberandholly #Dessert #Mighty #Big #Food #Foodie #Foodporn #Foodmad #Instamumbai #Instafood #Instafoodie #Mumbai_ig #Foodfeed #Eat #Dessertporn

A post shared by Thecrazyindianfoodie® - Mumbai (@thecrazyindianfoodie) on

সোনায় মোড়া আইসক্রিম খেতে হংকং ছুটে যেতেন আইসক্রিমপ্রেমীরা। ‘হুবার অ্যান্ড হলি’র সৌজন্যে এখন থেকে ভারতেই বসে মিলবে সোনায় মোড়া আইসক্রিমের স্বাদ।

আরও পড়ুন: মাইক্রোসফট থেকে ইন্টারভিউয়ের ডাক, এক মাস আগেই হাজির যুবতী!

(দেশজোড়া ঘটনার বাছাই করা সেরাবাংলা খবরপেতে পড়ুন আমাদেরদেশবিভাগ।)

আরও পড়ুন

Advertisement