Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Bhatpara

News of the day: সুপ্রভাত, আজ: কী হচ্ছে, কী হবে

আজ আইএসএল-এ ইস্টবেঙ্গল বনাম হায়দরাবাদের খেলা রয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে ওই খেলাটি শুরু হওয়ার কথা।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৪ জানুয়ারি ২০২২ ০৬:৫২
Share: Save:

রবিবার কলকাতা-সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলায় বৃষ্টি হয়। আজ, সোমবারও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আবার বৃষ্টির কারণে আজ থেকে ঠান্ডা কিছুটা কমবে। তবে শীত এখনই বিদায় নেবে না। আবহাওয়া দফতর সূত্রে খবর, সপ্তাহান্তে ফের পারদ নামবে।

এ ছাড়াও আজ নজরে রাখার মতো:

ভাটপাড়ায় সংঘর্ষ

রবিবার নেতাজি সুভাষচন্দ্র বসুর জন্মদিন পালনকে কেন্দ্র করে ভাটপাড়ায় সংঘর্ষ তৈরি হয় তৃণমূল ও বিজেপির মধ্যে। যা নিয়ে চলছে রাজনৈতিক চাপানউতর। এবং ওই ঘটনায় প্রশাসনিক তদন্তও শুরু হয়েছে।

রাজ্য বিজেপি-র অন্তর্দ্বন্দ্ব

অন্তর্দ্বন্দ্বে জেরবার রাজ্য বিজেপি। দলের মধ্যেই কোন্দলে লিপ্ত একাধিক নেতা। রবিবার দুই নেতাকে শো-কজ করার পর তা আরও প্রকট হয়। আজ নজর থাকবে ওই সংক্রান্ত আরও খবরের দিকে।

গোয়ায় অভিষেক

ফের চার দিনের গোয়া সফরে গিয়েছেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক তথা সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ভোটমুখী ওই রাজ্যে দলকে শক্তিশালী করতেই তাঁর এই সফর। তৃণমূল সূত্রে খবর, দলীয় কর্মী ও পদাধিকারদের আজ বৈঠক করতে পারেন অভিষেক।

ভোট-পরবর্তী সন্ত্রাস মামলা হাই কোর্টে

রাজ্যে ভোট-পরবর্তী সন্ত্রাসের ঘটনায় তদন্ত করছে সিবিআই ও সিট। এর আগে এই মামলার শুনানিতে কয়েকটি চার্জশিট জমা দিয়েছে সিবিআই। আজ ফের ওই মামলাটির শুনানি রয়েছে কলকাতা হাই কোর্টে। সকাল ১১টা নাগাদ শুনানি শুরু হতে পারে।

রাজ্যের কোভিড পরিস্থিতি

রবিবার রাজ্যে অনেকটাই কমেছে করোনা আক্রান্তের সংখ্যা। গত কয়েক দিন সংক্রমণ ১০ হাজারের আশেপাশে থাকলেও, রবিবার তা এক ধাক্কায় ছয় হাজারে নেমে যায়। আজ নজর থাকবে রাজ্যে কত মানুষ করোনা সংক্রমিত হন।

লতা মঙ্গেশকরের শারীরিক অবস্থা

এক সপ্তাহের বেশি সময় ধরে হাসপাতালে ভর্তি রয়েছেন সংগীতশিল্পী লতা মঙ্গেশকর। এখন তাঁর শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল। তবে বিপদমুক্ত হননি গায়িকা। তিনি কেমন থাকেন আজ নজর থাকবে সে দিকে।

আইএসএল

আজ আইএসএল-এ ইস্টবেঙ্গল বনাম হায়দরাবাদের খেলা রয়েছে। সন্ধ্যা সাড়ে ৭টা থেকে ওই খেলাটি শুরু হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhatpara TMC BJP ISL 2021-22 Coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE