Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Run Over

রাস্তার ধারে পথকুকুরকে খাওয়াচ্ছিলেন, দ্রুত গতিতে এসে তরুণীকে চাপা দিয়ে চলে গেল গাড়ি

রাতের অন্ধকারে এক তরুণীকে রাস্তার ধারে পড়ে কাতরাতে দেখে এক পথচারী এগিয়ে আসেন। তিনি পুলিশকে খবর দেন। তার পর পুলিশের টহলদারি ভ্যান এসে তেজস্বিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়।

পথকুকুরকে খাওয়ানোর সময় গাড়ির ধাক্কা তেজস্বিতাকে। ছবি: সংগৃহীত।

পথকুকুরকে খাওয়ানোর সময় গাড়ির ধাক্কা তেজস্বিতাকে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
চণ্ডীগড় শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২৩ ১৪:৫২
Share: Save:

রাতে রাস্তায় দাঁড়িয়ে এক পথকুকুরকে খাওয়ানোর সময় তরুণীকে চাপা দিয়ে পালাল একটি গাড়ি। রবিবার রাতে ভয়ঙ্কর এই ঘটনাটি ঘটেছে চণ্ডীগড়ে।

পুলিশ সূত্রে খবর, তরুণীর বয়স পঁচিশ। নাম তেজস্বিতা। রাত তখন প্রায় সাড়ে ১১টা। আলো-আঁধারি রাস্তার ধারে দাঁড়িয়ে একটি পথকুকুরকে খেতে দিচ্ছিলেন তেজস্বিতা। রাস্তার দু’টি লেন দিয়ে হুশ হুশ করে ছুটে যাচ্ছিল গাড়ি। তেজস্বিতা নিচু হয়ে কুকুরটিকে খাবার দেওয়ায় ব্যস্ত ছিলেন। আচমকাই তাঁর দিকে দ্রুতগতিতে ছুটে আসে একটি গাড়ি। কিছু বুঝে ওঠার আগেই তেজস্বিতাকে ধাক্কা মেরে দ্রুত গতিতে বেরিয়ে যান চালক। রাস্তায় পড়ে ছটফট করতে থাকেন তেজস্বিতা।

রাতের অন্ধকারে এক তরুণীকে রাস্তার ধারে পড়ে কাতরাতে দেখে এক পথচারী এগিয়ে আসেন। তিনি পুলিশকে খবর দেন। তার পর পুলিশের টহলদারি ভ্যান এসে তেজস্বিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। খবর দেওয়া হয় তাঁর পরিবারকেও। এই ঘটনায় গুরুতর জখম হয়েছেন তেজস্বিতা। তাঁর মাথার দু’পাশে সেলাই পড়েছে। পরিবার সূত্রে খবর, তেজস্বিতা জ্ঞান হারাননি, কথাও বলতে পারছেন।

তেজস্বিতার বাবা ওজস্বী কৌশল এই ঘটনার একটি সিসিটিভি ফুটেজ জোগাড় করে সেক্টর ৬১ থানায় অভিযোগ দায়ের করেছেন। তিনি জানান, তেজস্বিতা স্থাপত্যে স্নাতক করেছেন। ইউপিএসসি পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন। শুধু তেজস্বিতাই নয়, তাঁর মা মজিন্দর কউরও রোজ বাজারে যাওয়ার পথে কুকুরদের খাওয়ান বলে জানিয়েছেন ওজস্বী।

এই ঘটনাই স্মৃতি উস্কে দিয়েছে দিল্লির অঞ্জলি সিংহের ঘটনার। বর্ষবরণের রাতে তাঁকে ধাক্কা মেরে ১৩ কিলোমিটার হিঁচড়ে নিয়ে গিয়েছিলেন পাঁচ জন। সেই ঘটনায় এখনও তদন্ত চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Run Over Chandigarh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE