Advertisement
০৩ মার্চ ২০২৪
News Wrap

News of the day: গুলাবের প্রভাব বঙ্গে, প্রচারের শেষ দিন ভবানীপুরে, আইপিএল-সহ আজ আর কী কী নজরে

হাই কোর্টে ভবানীপুর উপনির্বাচন মামলার রায় ঘোষণার সম্ভাবনা রয়েছে । আর আজ সন্ধে সাড়ে ৭টা নাগাদ হায়দরাবাদের সঙ্গে রাজস্থানের ম্যাচ রয়েছে।

গ্রাফিক—শৌভিক দেবনাথ।

গ্রাফিক—শৌভিক দেবনাথ।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২১ ০৮:৪৩
Share: Save:

রবিবার অন্ধ্রপ্রদেশ ও ওড়িশা উপকূলের আকাশ ছুঁয়ে ফেলেছে ঘূর্ণিঝড় গুলাব। মাটি ছোঁয়ার পর তার গতিবেগ হতে পারে ঘণ্টায় ৭৫ থেকে ৮৫ কিলোমিটার। ওই ঝড়ের প্রভাব পড়তে পারে পশ্চিমবঙ্গেও। আবহাওয়া দফতর সূত্রে খবর, কলকাতা-সহ উপকূলবর্তী জেলাগুলিতে গুলাবের প্রভাব পড়বে। আজ, সোমবার সন্ধ্যা থেকে ওই সব এলাকায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতও হতে পারে। তার পরিমাণ বাড়তে পারে বলেও সতর্ক করছে হাওয়া অফিস। আজ নজর থাকবে আবহাওয়া সংক্রান্ত ওই খবরের দিকেও।

ভবানীপুর উপনির্বাচনের প্রচারের আজ শেষ দিন। তৃণমূল, বাম ও বিজেপি সব দলই শেষ দিনের প্রচারে দেবেন। আজ তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি সভা করার কথা রয়েছে। অপর দিকে বিজেপি প্রার্থী প্রিয়ঙ্কা টিবরেওয়ালের সমর্থনে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও একটি সভা করতে পারেন। ফলে আজ নজর থাকবে ভবানীপুরের দিকে।

এ ছাড়া আজ নজর থাকবে কলকাতা হাই কোর্ট ও আইপিএল ম্যাচের দিকেও। হাই কোর্টে ভবানীপুর উপনির্বাচন মামলার রায় ঘোষণার সম্ভাবনা রয়েছে । আর আজ সন্ধে সাড়ে ৭টা নাগাদ হায়দরাবাদের সঙ্গে রাজস্থানের ম্যাচ রয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE