Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Gas Cylinder Blast

গ্যাস লিক করে সিলিন্ডার বিস্ফোরণ, আগুনে ঝলসে মৃত্যু হল একই পরিবারের তিন শিশুর, জখম ৪

পুলিশ সূত্রে খবর, দানেকপুরা গ্রামের একটি বাড়িতে দুপুরের খাবার বানানোর আয়োজন চলছিল। সিলিন্ডার থেকে গ্যাস লিক করছিল সেটা কেউ টের পায়নি। আভেন ধরাতেই গোটা ঘরে আগুন ধরে যায়।

cylinder blast

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের পর। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
ভোপাল শেষ আপডেট: ১০ জুন ২০২৩ ১৬:৩১
Share: Save:

খাবার বানানোর সময় সিলিন্ডার থেকে গ্যাস লিক করে আগুন ধরে গিয়েছিল ঘরে। আর তার পরই জোরালো বিস্ফোরণ হয় সিলিন্ডারে। এই দুর্ঘটনায় আগুনে ঝলসে মৃত্যু হয়েছে ওই পরিবারের তিন শিশুর। আহত হয়েছেন আরও চার জন। শনিবার ঘটনাটি ঘটেছে মধ্যপ্রদেশের ভিন্ড জেলায়।

পুলিশ সূত্রে খবর, দানেকপুরা গ্রামের একটি বাড়িতে দুপুরের খাবার বানানোর আয়োজন চলছিল। সিলিন্ডার থেকে গ্যাস লিক করছিল সেটা কেউ টের পায়নি। আভেন ধরাতেই গোটা ঘরে আগুন ধরে যায়। পাশের ঘরেই খেলছিল তিন শিশু। আগুন লাগার কিছু ক্ষণের মধ্যেই সিলিন্ডারে জোরালো বিস্ফোরণ হয়। আর তাতেই মৃত্যু হয় ওই তিন শিশুর। ওই পরিবারের আরও চার সদস্যও আগুনে ঝলসে গিয়েছেন। তাঁদের উদ্ধার করে গোয়ালিয়র হাসপাতালে ভর্তি করানো হয়েছে।

পুলিশের এক আধিকারিক রাজেশ রাঠৌড় জানিয়েছেন, যে তিন শিশুর মৃত্যু হয়েছে, তাদের বয়স ৪, ৫ এবং ১০। বাড়ির মালিক অখিলেশ রাজপুত এবং তাঁর স্ত্রী গুরুতর জখম হয়েছেন। রাঠৌড় আরও জানিয়েছেন, অখিলেশের পুত্রবধূ এবং কন্যা সামান্য আহত হয়েছেন। প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, গ্যাল লিক করেই ঘরে আগুন ধরে গিয়েছিল। তবে ঠিক কী ঘটেছিল তা জানার জন্য ফরেন্সিক দলকে ডেকে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন রাঠৌড়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Gas Cylinder Blast Madhya Pradesh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE