Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Septic Tank Death

মেরামতির কাজে সেপটিক ট্যাঙ্কে নেমে বিষাক্ত গ্যাসে মৃত্যু নতুন বাড়ির মালিক ও দুই আত্মীয়ের

কুড্ডলোরে নতুন বাড়ি তৈরি করেছিলেন কৃষ্ণমূর্তি। শনিবার সন্ধ্যায় তাঁর সঙ্গে সেপটিক ট্যাঙ্কে নেমেছিলেন দুই আত্মীয়ও। ট্যাঙ্কের বিষাক্ত গ্যাসে তাঁদের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ।

Representational Image of dead dody

বাড়ির মালিকের সঙ্গে ট্যাঙ্কে নেমেছিলেন দুই আত্মীয়ও। তবে তা থেকে বেঁচে ফিরতে পারেননি। প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
তিরুঅনন্তপুরম শেষ আপডেট: ১৪ মে ২০২৩ ১৯:১৯
Share: Save:

নতুন বাড়ির সেপটিক ট্যাঙ্ক তৈরির সময় মেরামতির কাজ করতে তাতে নেমেছিলেন খোদ বাড়িমালিক এবং তাঁর দুই আত্মীয়। তবে ট্যাঙ্কের বিষাক্ত গ্যাসের জেরে ৩ জনেরই মৃত্যু হল। তামিলনাড়ুর কুড্ডলোর জেলার এই ঘটনায় তদন্ত শুরু করা হয়েছে বলে রবিবার জানিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শনিবার সন্ধ্যায় কুড্ডলোরের শ্রীমুশনম গ্রামের কাছে ওই সেপটিক ট্যাঙ্কে নেমে মৃত্যু হয়েছে বাড়িমালিক কৃষ্ণমূর্তি (৪০), বালাচন্দ্রন (৩২) এবং শক্তিভেল (২২) নামে তাঁর দুই আত্মীয়ের। ওই এলাকায় নতুন বাড়ি তৈরি করেছিলেন কৃষ্ণমূর্তি। বাড়ির সেপটিক ট্যাঙ্ক তৈরির কাজ চলছিল। তার কিছু কাজ বাকি থাকায় নিজেই সে কাজে হাত লাগিয়েছিলেন কৃষ্ণমূর্তি। শনিবার সন্ধ্যায় তাঁর সঙ্গে ট্যাঙ্কে নেমেছিলেন দুই আত্মীয়ও। তবে তা থেকে বেঁচে ফিরতে পারেননি।

কুড্ডলোর পুলিশের এক শীর্ষকর্তা বলেন, ‘‘শনিবার সন্ধ্যায় সামান্য কিছু কাজের জন্য সেপটিক ট্যাঙ্কে নেমেছিলেন কৃষ্ণমূর্তি-সহ তাঁর দুই আত্মীয়। তবে সেটির বিষাক্ত গ্যাসে তাঁদের মৃত্যু হয়।’’ ময়নাতদন্তের ৩ জনের দেহ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তিনি। পাশাপাশি, নিয়মমাফিক এই ঘটনায় ভারতীয় দণ্ডবিধির ১৭৪ ধারায় সন্দেহজনক পরিস্থিতিতে মৃত্যুর কেস দায়ের করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Septic Tank Death Septic Tank Tamil Nadu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE