Advertisement
০২ মে ২০২৪
Delhi Police

পুরুলিয়ার পর এ বার দিল্লি, মোবাইল চোর সন্দেহে রাজধানীতে তিন যুবককে বিবস্ত্র করে গণপিটুনি

শনিবার দিল্লির নারেলায় তিন যুবককে মোবাইল চোর সন্দেহে উত্তেজিত জনতা বিবস্ত্র করে গণপিটুনি দেয়। এই ঘটনায় এখনও অধরা অভিযুক্তরা।

representational image

— প্রতীকী ছবি।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৪ জানুয়ারি ২০২৪ ১২:৫১
Share: Save:

মোবাইল চোর সন্দেহে তিন ব্যক্তিকে বিবস্ত্র করে গণপিটুনির ঘটনা। ঘটনাস্থল রাজধানী দিল্লির নারেলা এলাকা। এই ঘটনা সংক্রান্ত একটি ভিডিয়ো ফুটেজ ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। যদিও আনন্দবাজার অনলাইন ভিডিয়োর সত্যতা যাচাই করেনি।

শনিবার পুলিশ কন্ট্রোল রুমে (পিসিআর) একটি ফোন আসে। সেখানে পুলিশকে জানানো হয়, হাত বাঁধা অবস্থায় ২৩-২৬ বছর বয়সি দু’তিন জনকে বিবস্ত্র করে হাঁটাচ্ছেন ৩০ থেকে ৩৫ জন মানুষ। তার পরেই দ্রুত পুলিশ অকুস্থলে পৌঁছয়। যদিও তার আগেই তিন যুবক পালিয়ে যায়। তাঁদের চিহ্নিত করার কাজ চলছে।

পুলিশ জানিয়েছে, শনিবার বেলা ১২টা নাগাদ পিসিআরে ফোন আসার পরেই তারা তৎপর হন। কিন্তু অকুস্থলে পৌঁছনোর আগেই তিন যুবক এলাকা ছেড়ে পালিয়ে যায়। সূত্রের খবর, মোবাইল চুরি করেছেন, এই সন্দেহে প্রথমে তিন যুবককে গণপিটুনি দেওয়া হয়। তার পর হাত বেঁধে বিবস্ত্র করে তাঁদের প্রকাশ্যে হাঁটানো হয়। সেই সঙ্গে চলে মারধর। ঘটনাস্থল থেকেই কেউ ফোন করে পুলিশকে ঘটনার খবর দেন। মোবাইল চুরির যে অভিযোগে এই ঘটনা ঘটল তারও সত্যতা যাচাই করে দেখছে পুলিশ।

প্রসঙ্গত, চলতি সপ্তাহেই পশ্চিমবঙ্গের পুরুলিয়ায় গঙ্গাসাগরগামী তিন জন সাধুকে গণপিটুনি দেওয়ার ঘটনা ঘটে। পুলিশ সূত্রে খবর, ভাষা সমস্যার কারণে স্থানীয়রা সাধুদের ছেলেধরা ভেবেছিলেন। তার জেরেই গণপিটুনি। যদিও পুলিশ দ্রুত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। এ বার সেই ঘটনার রেশ কাটার আগেই আবারও গণপিটুনির ঘটনা। এ বার খোদ রাজধানীর বুকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Assault
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE